Connect with us

ঢাকা

ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে আশুলিয়া প্রেসক্লাব শহীদ মিনারে সাধারন মানুষের ঢল

Published

on

„w„ww„খাইরুল সিকদার, আশুলিয়া প্রতিনিধি: অশুলিয়ায় প্রতি বছরের মত এ বছরও পালিত হল মাতৃ ভাষা দিবস, তবে এ বছরে অশুলিয়াবাসীর অন্য বছরের তুলনায় উৎসাহ উদ্দীপনা ছিল অনেক বেশি। আশুলিয়া প্রেস ক্লাব প্রাঙ্গনে নির্মিত হয়েছে অশুলিয়া কেন্দ্রীয় শহীদ মিনার। মাতৃভাষা দিবস উপলক্ষ্যে জন সাধারনের জন্য চীত্রাঙ্কন সহ না না অয়জনও করে অশুলিয়া প্রেস ক্লাব। যার ফলে এবছর অশুলিয়াবাসী উৎসাহ উদ্দীপনার সাথে প্স্পুাস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ।
এ দিবসটি উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য আশুলিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, শ্রমিক সংগঠন, রাজনৈতিক অংঙ্গসংগঠন সহ হাজার জনতার ঢল নেমেছে আশুলিয়া প্রেস ক্লাব কেন্দ্রীয় শহীদ মিনারে।
রাত ১২টা ১মিনিটে আশুলিয়া প্রেস ক্লাবের পক্ষ থেকে সভাপতি মোঃ মোজাফফর হোসেনের নেতৃত্বে প্রথমে পুস্পস্তবক অর্পণ করা হয়। এ সময় আ.লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ফিরোজ কবিরসহ আ.লীগের অন্যান্য নেতৃবৃন্দ, ঢাকা জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে আশুলিয়া থানা পুলিশ পুস্পস্তবক অর্পণ করেন।
এরপরে গার্মেন্টস শ্রমিক কল্যাণ ঐক্য পরিষষদ ও শ্রমিক পরিবার ফাউন্ডেশন, বৃহত্তর নোয়াখালী সমিতি, জাকের পার্ট্রি ও সকল সহযোগী সংগঠন, জাকের পার্টি যুব ফ্রন্ট, গাজীরচট এমএম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, হলি মিশন প্রি-ক্যাডেট স্কুল, বাংলদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ, বাংলাদেশ পোশাক শ্রমিক ট্রেড ইউনিয়ন ফেডারেশন, বাংলাদেশ আদিবাসী ফোরাম, জাতির পিতা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ, হাজী বুদ্ধু দেওয়ান স্কুল, অর্কিড প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুল ও স্বাধীন বাংলা গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের থানা কমিটির সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরামের থানা কমিটির সভাপতি হাবিবুর রহমান ভূঁইয়া ও সহ-সভাপতি মুল্লুক চাঁন মিয়া, শ্রমিগলীগ নেতা সুরুজ ব্যাপারী, আলম হাওলাদার ও শহিদুল ইসলামের নেতৃত্বে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এ ছাড়া অন্যান্য প্রতিষ্ঠানগুলো এ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পাস্তবকও অর্পণ করেন।
শেষে মহান দিবস উপলক্ষে আশুলিয়া প্রেস ক্লাবে ছবি আঁকা ও কবিতা আবৃত্তির আয়োজন করাসহ বিজয়ীদরে মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *