Connect with us

Highlights

মহারাষ্ট্রে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১১

Published

on

ভারতের মহারাষ্ট্রের নাসিকে বাস ও ট্রাক সংঘর্ষে সাত নারীসহ অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

শুক্রবার মহারাষ্ট্রের নাসিক জেলায় দ্রুতগামী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে হতাহতের এই ঘটনা ঘটে বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

ভারতীয় বার্তাসংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে শুক্রবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম দ্য হিন্দু এবং এনডিটিভি।

এতে বলা হয়েছে, মহরাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং দুর্ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন।

দ্য হিন্দু বলছে, থানে জেলার অম্বরনাথ থেকে যাত্রা শুরু করা ব্যক্তি মালিকানাধীন বিলাসবহুল ওই বাসটি একই রাজ্যের আহমেদনগর জেলার শিরডি মন্দিরের দিকে যাচ্ছিল বলে কর্মকর্তারা জানিয়েছেন। একপর্যায়ে মুম্বাই থেকে প্রায় ১৮০ কিলোমিটার দূরে নাসিকের সিন্নার তহসিলের পাথারে শিভারের কাছে সকাল সাড়ে ৬টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, নিহতদের মধ্যে সাতজন নারী, দুইজন ছোট ছেলে ও একজন পুরুষ রয়েছেন। অন্যদিকে আহতদের সিন্নর গ্রামীণ হাসপাতাল ও সিন্নরের যশবন্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

এদিকে মুখ্যমন্ত্রী শিন্ডে এই ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং মৃতের আত্মীয়দের প্রত্যেককে পাঁচ লাখ রুপি আর্থিক সাহায্যের ঘোষণা দিয়েছেন। রাজ্য সরকার আহত ব্যক্তিদের চিকিৎসার খরচ বহন করবে বলেও তার কার্যালয় থেকে এক বিবৃতিতে বলা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *