Connect with us

Highlights

মাকে হত্যাচেষ্টার মামলায় ছেলে গ্রেফতার

Published

on

মাদকের টাকার জন্য মাকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে দায়ের করা মায়ের মামলায় সেই ছেলে মিল্লাত হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

সোমবার (১৮ মে) ভোরে রাজধানীর পান্থপথ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় ওয়ান শুটার গান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-২ এর মেজর এইচ এম পারভেজ আরেফিন জানান, আমাদের কাছে তথ্য ছিল অভিযুক্ত মিল্লাত বাড়ির দিকে আসছেন। দুইদিন আগেও তিনি বাড়িতে গিয়ে মাকে হুমকি দিয়ে এসেছিলেন। এমন খবরে রোববার (১৭ মে) দিনগত রাতে পান্থপথের পানি ভবনের সামনে চেকপোস্ট বসানো হয়।  নিরাপত্তা চৌকিতে প্রতিটি গাড়ি তল্লাশি করা হচ্ছিলো। এ সময় দূর থেকে একজন বাইকার র‌্যাব দেখে বাইক ঘুরিয়ে চলে যাওয়ার চেষ্টা করেন। এতে আমাদের সন্দেহ হয়। পরে কয়েকজন র‌্যাব সদস্য দৌড়ে গিয়ে তাকে আটক করেন। পরে তার ব্যাগ ও শরীর তল্লাশি করার সময় তিনি বাইক ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করেন। এক পর্যায়ে বাইকের মিটারের সামনে রাখা একটি ব্যাগ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

জানা গেছে, মাদকাসক্ত মিল্লাত প্রায়ই টাকা চেয়ে মাকে মারধর করতেন। ছেলের মারধরে অতিষ্ঠ মাকে টাকার জন্য খুনের হুমকিও দেন তিনি। দীর্ঘদিন ধরে চলা এমন নির্যাতন সইতে না পেরে বখে যাওয়া সেই ছেলের বিরুদ্ধে গত ৭ মে রাজধানীর কলাবাগান থানায় ওই মা একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।

বর্তমানে নিরাপত্তাহীনতায় বসবাসের কথা তুলে ধরে ভবিষ্যতে ছেলের হাতে খুনের আশঙ্কার কথাও মামলায় উল্লেখ করেছেন মিল্লাতের মা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *