Connect with us

ঝিনাইদহ

মাত্র ১০ ঘন্টার ব্যবধানে শৈলকুপায় অজ্ঞাত রোগে আপন দুই ভায়ের মৃত্যু

Published

on

Shailkupa 2 brother dead Pic (2)-24-08-15

মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপায় অজ্ঞাত রোগে আপন দুই ভায়ের মৃত্যু হয়েছে। এরা হলো উপজেলার বারইপাড়া গ্রামের গফুর মুন্সীর ছেলে অষ্টম শ্রেণীর ছাত্র মাসুম (১৩) ও ৩য় শ্রেণীর ছাত্র রবিন (৮)।

পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার বিকালে মাসুম ও রবিন দুই ভাই বাড়ীর পাশের একটি খাল থেকে মাছ ধরে বাড়ীতে ফেরে। এরপর গভীর রাতে বড় ভাই মাসুমের শরীরে প্রচন্ড ব্যথা শুরু হয় বলে ছোট ভাই রবিন তার বাবা-মাকে জানায়। এসময় মাসুমের মুখ দিয়ে গোগলা বেরোতে থাকে। রাতেই তাকে দ্রুত শৈলকুপা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্য বলে ঘোষনা করেন।

এদিকে সোমবার দুপুরে মৃত মাসুমের কাফন চলাকালে হঠাৎ করে তার ছোট ভাই রবিনের শরীরেও একই সমস্যা দেখা দেয়। তারও মুখ দিয়ে গোগলা বেরোতে থাকে। এসময় রবিনকে দ্রুত হাসপাতালে নেয়া হলে অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া রেফার্ড করে। কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পথে পথিমধ্যেই রবিনও মৃত্যু বরণ করে বলে তার পরিবার জানায়।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কাওছার হামিদ জানান, ছেলে দুইটি কি কারনে মৃত্যু বরণ করেছে তা নির্ণয় করা সম্ভব হয়নি। এদিকে মাত্র ১০ ঘন্টার ব্যবধানে আপন দুই ভায়ের অজ্ঞাত রোগে মৃত্যুর ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *