Connect with us

দেশজুড়ে

মাদকমুক্ত পীরগাছা হোক বর্ষবরণের অঙ্গিকার- আব্দুল্লাহ আল মাহমুদ মিলন

Published

on

আমিরুল ইসলাম, রংপুর: মাদক এক মরণ ব্যাধি যা আমাদের তরুণ যুব সমাজকে গ্রাস করেছে এই ব্যাধির বিরুদ্ধে এখনেই আমাদের সকলকে স্বোচ্চার হতে হবে যুব সমাজকে সচেতন করতে হবে বলে মন্তব্য করেছেন পীরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন। তিনি বলেন ১৪২৫ এই বর্ষবরণ হোক মাদকমুক্ত পীরগাছা গড়ার অঙ্গিকার আর এর জন্য প্রশাষন সচেতন মহলসহ সকলকে এগিয়ে আসতে হবে জন-প্রতিরোধ গড়ে তুলতে হবে।
রবিবার সন্ধায় বৈশাখের দ্বিতীয় দিনে এ উপলক্ষ্যে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ইটাকুমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।
উপজেলার মমিতন নেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে দ্বীপ শিখা সংঘ পাঠাগার, মাছরাঙ্গা সমবায় সমিতি ও স্থানীয় যুব সমাজ এর যৌথ উদ্যোগে ৩দিন ব্যাপী বৈশাখী মেলা ১৪২৫ অনুষ্ঠানে পহেলা বৈশাখ ও বাঙ্গালী সংস্কৃতি উৎসব পালনের তাৎপর্যও তুলে ধরে সুস্থ ও সংস্কৃতিমনা আয়োজনের মাধ্যমে যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে বিভিন্নভাবে সচেতনতাবোধ বাড়ানোর আহবান জানান আব্দুল্লাহ আল মাহমুদ মিলন।

অনুষ্ঠানে উপস্খিত থেকে বক্তব্য রাখেন পীরগাছা থানার সাব ইন্সেপেক্টর জিয়াউর রহমান, অন্নদানগর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভা নেত্রী তানজিনা আফরোজ, ইটাকুমারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক বিমল কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগ সদস্য জহুরুল ইসলাম, ৪নং ওয়ার্ডের নবাগত ইউপি সদস্য আমিনুল ইসলাম রেজাসহ অন্যান্য অতিথিবৃন্দ।

পরে হাজারো উৎসুক জনতাকে মাতিয়ে তোলেন স্থানীয় শিল্পীদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক পর্বে।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *