Connect with us

দেশজুড়ে

মানবতা প্রতিষ্ঠায় কাজ করছে হেযবুত তাওহীদ- ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম খান

Published

on

আমিরুল ইসলাম,রংপুর: সন্ত্রাস জঙ্গিবাদ ধর্মব্যবসা মাদকের বিরুদ্ধে জনগনকে সচেতন করে মানবতা প্রতিষ্ঠায় নিঃস্বার্থভাবে কাজ করছে হেযবুত তাওহীদ বলে মন্তব্য করেছেন পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. নজরুল ইসলাম খাঁন।
তিনি আরো বলেন, সারা দেশের ন্যায় পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নে নিজেদের অর্থ ও শ্রমে যেভাবে হেযবুত তাওহীদের একদল নিঃস্বার্থ কর্মীরা কাজ করে যাচ্ছে তা বর্তমান সময়ে সত্যিই প্রশংসনীয়। দেশের হাজারো তরুন যুবক যেভাবে মাদকাসক্ত হয়ে সন্তন্ত্রসের দিকে ধাবিত হচ্ছে তাদেরকে সঠিক আদর্শে ফিরাইতে হলে হেযবুত তাওহীদের এই জনসচেতনতামুলক কার্যক্রমকে আরো গতিশীল করতে হবে আর এই কাজে সকলকে এগিয়ে আসতে হবে বলেও জানান তিনি।
মঙ্গলবার সন্ধায় উপজেলার কান্দি আর আই সিনিয়র ফাজিল মাদ্রাসা মাঠে হেযবুত তাওহীদ রংপুর জেলা শাখার আয়োজনে সদস্য খন্দকার রাসেল আহমেদ এর সভাপতিত্বে সন্ত্রাস জঙ্গিবাদ ও সাম্প্রাদিয়কতার বিরুদ্ধে জনসচেতনতামুলক প্রামান্যচিত্র প্রদর্শন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হেযবুত তাওহীদের দেশব্যাপী নিঃস্বার্থ কার্যক্রম তুলে ধরে যাবতীয় অন্যায়ের বিরুদ্ধে সকলকে ধর্মের প্রকৃত শিক্ষায় প্রিয় র্মার্তৃভুমি ও ধর্ম রক্ষার্থে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বক্তব্য রাখেন মুখ্য আলোচক হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সভাপতি মো. আব্দুল কুদ্দুস শামীম।
অনুষ্ঠানে অরো বক্তব্য রাখেন, দৈনিক বজ্রশক্তি ও জেটিভি নিউজের রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান আমিরুল ইসলাম, উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবু সাঈদ মাহামুদ।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক আলোকিত বাংলাদেশের সাংবাদিক মকবুল হোসেন সরকার, হেযবুত তাওহীদ মিঠাপুকুর উপজেলা শাখার সভাপতি মো. রুহুল আমিন, জেলা সদস্য মনিরুজ্জামান বাবু, কান্দি ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, বাংলাদেশ আ’লীগ পীরগাছা উপজেলা শাখার সদস্য মোখলেছুর রহমান প্রামানিক, ৭নং ওয়ার্ড ইউপি সদস্য কাঞ্চন মিয়া, কান্দি ইউনিয়ন আ’লীগের সদস্য সামিউল ইসলাম কাজলসহ উপজেলার বিভিন্ন স্তরের হাজারো প্রতিবাদী জনতা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *