Connect with us

দেশজুড়ে

মানিকগঞ্জে বিএনপি জোটের ১২ নেতাকর্মীসহ আটক ৩২

Published

on

ARREST picভ্রাম্যমাণ প্রতিনিধি, মানিকগঞ্জ:
বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা লাগাতার অবরোধ ও হরতাল চলাকালীন সময়ে মানিকগঞ্জ জেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপি-জামায়াতের ১২ নেতাকর্মীসহ বিভিন্ন মামলায় ৩২ জনকে আটক করেছে পুলিশ। গত শনিবার রাত থেকে গত কাল রবিবার ভোর পর্যন্ত সংশ্লিষ্ট থানা পুলিশের এ অভিযানে তাদের আটক করা হয় ।
আটক ব্যক্তিদের মধ্যে- মানিকগঞ্জ সদর উপজেলার মো. আলী আকবর, আবদুল কুদ্দুস, মো. মোসলেম উদ্দিন, মো. সেলিম মিয়া, সিঙ্গাইর উপজেলার মো. মহিদুর রহমান, আনোয়ার হোসেন, মো. নাজমুল হক, বাবু মিয়া, মো. মিজানুর রহমান, দৌলতপুর উপজেলার মো. আবদুর রহমান, শিবালয় উপজেলার মো. রতন হোসেন ও হরিরামপুর উপজেলার মো. সাদ্দাম হোসেন উল্লেখযোগ্য।
গতকাল রবিবার সকালে মানিকগঞ্জ পুলিশ সুপারের কার্যালয় থেকে সাংবাদিকদের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়েছে, এ জেলায় ধ্বংসাত্মক কর্মকাণ্ড ও সহিংসতা নিবারণে পুলিশ রাত্রিকালীন অভিযান চালিয়ে তাদের আটক করে। অভিযানে বিএনপি ও জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের আটক করা হয়েছে বলে জানানো হয়। আর গ্রেপ্তারি পরোয়ানা ও মামলা সংক্রান্ত আরো ২০ জনকেও আটক করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। বিএনপি-জামায়াতের নেতাকর্মী ও বিভিন্ন মামলার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে এতে জানানো হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *