Connect with us

রংপুর

মানুষ আ.লীগ আর বিএনপি কে দেখতে পারে না : এরশাদ

Published

on

ershad

প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয়পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন দেশের মানুষ হাসিনা আর খালেদা জিয়া এ দুজনকে দেখতে পারে না সে কারণে তাদের পরাজিত করে ক্ষমতায় আসতে হবে। অনেক হয়েছে আর নয় আগামি নির্বাচনে অবশ্যই একক ভাবে নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি। আর নির্বাচন যদি নিরপেক্ষ হয় তা হলে অব্যশই জাতীয় পার্টি ক্ষমতায় যাবে।

তিনি গতকাল বিকেলে রংপুরের সদর উপজেলার মমিনপুর খারুয়াবান্ধা দ্বিমুখি উচ্চবিদ্যালয় মাঠে স্থানীয় জাপা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতা কালে এসব কথা বলেন।

মমিনপুর ইউনিয়ন জাপার সভাপতি মাসুদার রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এরশাদের ছোট ভাই সাবেক মন্ত্রী জিএম কাদের জেলা জাপার সাধারণ সম্পাদক হোসেন মকবুর শাহারিয়ার মহানগর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা সদর উপজেলা সভাপতি আবেদ আলী ক্যাশিয়ার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

জনসভায় এরশাদ বলেন, আওয়ামী লীগ আর বিএনপি এ দুটি দলকে কেউ ভালো বলেনা। এ দুই দলই দেশ চালাতে সম্পূর্ণ ব্যার্থতার পরিচয় দিয়েছে।

তিনি দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, চলতি বছরের অক্টোবর মাসের মধ্যে রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টির কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের কাজ সম্পন্ন করতে হবে। দলের মধ্যে গনতন্ত্র না থাকলে দল শক্তিশালী হয় না দাবি করে তিনি বলেন অত্যাচার আর দূর্নিতী মুক্ত দেশ গঠন করতে হবে।

এরশাদ বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় আসলেই রংপুরে গ্যাস আসবে। এর আগে বিএনপি ক্ষমতায় আসার পর বগুড়ায় গ্যাস এসেছে। হাসিনা ক্ষমতায় এসে গোপালগজ্ঞে গ্যাস আনার ব্যবস্থা করেছে আমরা ক্ষমতায় গেলে অবশ্যই অবশ্যই রংপুরে গ্যাস আসবে।

জাপা চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টির মধ্যে যে ফাটল দেখা দিয়েছে তা বন্ধ করতে হবে। যারা দলকে বিভক্ত করার চেষ্টা করছে, তাদের চিহ্নিত করতে হবে

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *