Connect with us

দেশজুড়ে

মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলায় শ্রেষ্ট রংপুরের পুলিশ সুপার

Published

on

sp-rpurআমিরুল ইসলাম,রংপুর: রংপুর বিভাগের ২০১৬ সালের সেপ্টেম্বর মাসের ‘মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলায় শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ক্রেস্ট ও সনদপত্র লাভ করেন রংপুর জেলা পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান।রবিবার সকাল ১০টায় রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায় তার হাতে ক্রেস্ট তুলে দেন রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম।
বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অত্র রেঞ্জের গত সেপ্টেম্বর মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনাসহ আইন-শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক অন্যান্য বিষয়াদি নিয়ে বিস্তারিত আলোচনা হয়।
এছাড়াও উক্ত সভায় অত্র রেঞ্জে কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্ম-স্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে অত্র রেঞ্জের বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকাণ্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ কর্মকর্তাদের হাতে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। অধিক সংখ্যাক মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, সন্ত্রাসী গ্রেফতারসহ কৃতৃত্বপূর্ণ কাজে অবদান রাখায় দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ রেদওয়ানুর রহিম শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এবং কোতয়ালী থানা শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়।
এছাড়া আরও বিভিন্ন ক্যাটাগরীতে পদক ও সনদ প্রদান করা হয়।
অনুষ্ঠিত উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের দু’জন অতিরিক্ত ডিআইজি যথাক্রমে বশির আহম্মদ, পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) এবং চৌধুরী মঞ্জুরুল কবির, পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অভিযান) সহ আট জেলার পুলিশ সুপার গন উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *