Connect with us

জাতীয়

মেঘনায় ট্রলারডুবি, শিশুসহ ৫ মৃতদেহ উদ্ধার

Published

on

মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলার মেঘনা নদীতে বালুভর্তি বাল্কহেডের ধাক্কায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনার পরপরই কিছু যাত্রী সাঁতরে তীরে উঠলেও এখনো নিখোঁজ রয়েছে অনেকে।

বৃহস্পতিবার দুপুর পর্যন্ত এ ঘটনায় শিশুসহ ৫ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গজারিয়া থানা পুলিশের সঙ্গে ফায়ার সার্ভিসের কর্মী ও ডুবুরিরা উদ্ধার কাজ অব্যাহত রেখেছে। মৃতরা হলো-মুনিয়া (৪) নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার মনির হোসেনের মেয়ে, অজ্ঞাত যুবক (২৬), অজ্ঞাত পুরুষ (৩৬)।

বুধবার সাড়ে ৯টার দিকে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের বসুরচর সীমানাধীন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

এব্যাপারে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস হাসান জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে ট্রলারটি মতলব উত্তর থানার বেলতলী এলাকার সোলায়মান লেংটার বার্ষিক ওরসে যাওয়ার উদ্দেশ্যে দাউদকান্দি ঘাট থেকে ৬০ জন যাত্রী নিয়ে যাত্রা করে। পথিমধ্যে বালুবাহী একটি বাল্কহেডের সঙ্গে ধাক্কা খেয়ে ট্রলারটি ডুবে যায়। তবে কতজন যাত্রী নিখোঁজ রয়েছে তা জানাতে পারেননি তিনি।

তিনি জানান, ঘটনার পর খবর পেয়ে গজারিয়া থানা পুলিশ নদী থেকে ট্রলারটি উদ্ধার করে। ট্রলারডুবি হলেও অনেক যাত্রী সাঁতরে পারে উঠতে সক্ষম হয়।

ওসি ফেরদৌস আরো জানান, এ ঘটনায় গজারিয়া থানা পুলিশের সঙ্গে দাউদকান্দি উপজেলার ফায়ার সার্ভিসের ৫ সদস্যের একটি প্রতিনিধি দল গঠন করা হয়েছে তারা উদ্ধার কাজ অব্যাহত রেখেছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *