Connect with us

ঝিনাইদহ

যুবলীগ নেতার বিরুদ্ধে কোটচাঁদপুর উপজেলা আ’লীগের সংবাদ সম্মেলন

Published

on

Jhenidah press confarence Photo 13-09-15

ঝিনাইদহ প্রতিনিধি ;  বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এম এম মিল্লাতের বিরুদ্ধে সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগ। রোববার সকালে শহরের পৌর পাঠাগারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল। তিনি তার লিখিত বক্তব্যে বলেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এম এম মিল্লাত সম্প্রতি কোটচাঁদপুরে এসে স্থানীয় পৌর আওয়ামী লীগের সাথে সমন্বয় না করে বহিরাগত বিএনপির প্রাক্তণ ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহিদুল ইসলাম এর সাথে মিলে আওয়ামী লীগের সংগঠন বিরোধী কার্যক্রম করে আসছে।

এছাড়াও তিনি কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যানের দোহায় দিয়ে এলাকায় আওয়ামী বিরোধী কাজ করে আসছে। এছাড়াও বিএনপিপন্থী ওই সাবেক পৌর মেয়রের পক্ষে আসন্ন পৌর নির্বাচনের জন্য গণসংযোগ চালাচ্ছেন।তিনি আরও বলেন, খোঁজ খবর নিয়ে দেখা গেছে যুবলীগের কেন্দ্রীয় কমিটি মিল্লাতকে এ ধরণের কাজ করার জন্য কোন অনুমতি দেয়নি।

সংবাদ সম্মেলনে পৌর আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ, তাজুল ইসলাম, শহিদুজ্জামান সেলিম, মজিবর রহমান সর্দার, রুস্তম আলী, গোলাম সরওয়ার, মীর কাশেম আলী, প্রদীপ কুমার বিশ্বাস, মীর আজম বিশ্বাস, মীর মনিরুল আলম, শেখ সোহেল আল মামুন, নাসির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলন থেকে যুবলীগের এই নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রীয় কমিটির হস্তক্ষেপ কামনা করা হয়।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *