Connect with us

দেশজুড়ে

রংপুরের চকবাজারে হেযবুত তওহীদের জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী আলোচনা সভা

Published

on

রংপুর প্রতিনিধি: জঙ্গি সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আমরা সবাই ঐক্যবদ্ধ শীর্ষক প্রামাণ্যচিত্র প্রদর্শনী ও আলোচনা সভা করেছে রংপুর জেলা শাখা হেযবুত তওহীদ।
শনিবার সন্ধায় রংপুর নগরীর ২৮নং ওয়ার্ডস্থ চকবাজারের আশরতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে হেযবুত তওহীদের পার্কমোড় শাখার সভাপতি মো. জেবালুর রহমান বিপ্লবের সঞ্চালনায় ও জেলা শাখার সভাপতি মো. আব্দুল কুদ্দুস শামীমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের নিঃস্বার্থ জঙ্গিবাদ বিরোধী কাজের প্রশংসা ও সাফল্য কামনা করে বক্তব্য রাখেন অনলাইন নিউজ পোর্টাল রংপুরের খবরের উপদেষ্টা ও সাবেক পুলিশ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রাজ্জাক।

আয়োজিত অনুষ্ঠানে হেযবুত তওহীদের জন সচেতনতামুলক এই কার্যক্রমকে সকলের মাঝে তুলে ধরার জন্য সহযোগিতা কামনা করেন এবং জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের সাংগঠনিক সম্পাদক আশেক মাহমুদ।

সর্বস্থরের জনতার উপস্থিতিতে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রংপুর মহানগরের ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. তৌহিদুল ইসলাম তৌহিদ, রংপুর জেলা শাখা আওয়ামী মটর চালকলীগের সহ-সভাপতি মো. নজরুল ইসলাম টুকু, অনলাইন নিউজ পোর্টাল রংপুরের খবরের প্রকাশক ও সম্পাদক মো. হাসান ফেরদৌস রাসেল, জেটিভি নিউজ অনলাই ও দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় প্রতিনিধি মো. আমিরুল ইসলামসহ অন্যান্য অতিথি বৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *