Connect with us

দেশজুড়ে

রংপুরের পীরগঞ্জে দুই বাসের সংঘর্ষ; নিহত ৪ আহত ৪০

Published

on

পীরগঞ্জ-রংপুর

পীরগঞ্জ সংবাদদাতা, রংপুর : রংপুর-ঢাকা মহাসড়কের মাদারপুর নামক স্থানে দুপুরে দুটি যাত্রীবাহি বাসের সংঘর্ষে ৪ জন নিহত ও ৪০ জন আহত হয়েছে।

দুর্ঘটনায় গুরুতর আহতরা হচ্ছে- সুমন (৩০), জিয়ারুল (২৫), তাজুল (২৪), ফরিদ (৫০), মফিজুল (৩০), মতিয়ার (৭০), সোহেল (২০), আব্দুর রহমান (২৩), রুবেল (২০), মহিউদ্দিন (৫৫), হবিবর (৩০), এন্তজুর (৩০), রুনা (২০), হারুন (২০), হাবুল (২২), আব্দুুল হামিদ (২০), সবুজ (২৫), ফিরোজ (২৫), ফজলুল হক (২৫) মনিরুল (৫০), শাহীনুর (৩৬), আব্দুল কুদ্দস (৩০), হাসেম (২৫) ফিরোজ (১৮), রুবেল (১৬), মিলন (২৪), সুমী (৩০), আনিছুল (২৮) ও মশফিকুর রহমান (২৮)। তাদেরকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ সময় চিকিৎসাধীন অবস্থায় কুড়িগ্রাম জেলার ফুলবাড়ির হরিরামপুরের শামসুল হকের ছেলে সুমন (১৯) ও নীলফামারী জেলার সৈয়দপুরের শামীম (৫০) মারা যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার দুপুর পৌনে ১টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের মাদারপুর নামক স্থানে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহি কোচ নাবিল পরিবহনের একটি বাস একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা কুড়িগ্রামগামী আদর এন্টারপ্রাইজের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় আদর পরিবহনের বাসটি দুমড়ে মুচড়ে যায় এতে ঘটনাস্থলেই মিঠাপুকুর উপজেলার চেংমারী ইউনিয়নের ফরমুদের পাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে শরিফুল(১৮) নিহত হয়। আহতদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জেলার ফুলবাড়ির কুটিচন্দ্রখানার শাহ আলমের ছেলে বেলাল হোসেনের (২৫) মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পেয়ে পীরগঞ্জে ছুটে আসেন রংপুরের জেলা প্রশাসক রাহাত আনোয়ার। ওই ঘটনায় বাস দু’টিকে আটক করে মামলা করেছে বড়দরগা হাইওয়ে ফাঁড়ি পুলিশ।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *