Connect with us

দেশজুড়ে

রংপুরের পীরগাছায় শান্তিপূর্ণ সমাজ গঠনে হেযবুত তওহীদের আলোচনা সভা অনুষ্ঠিত

Published

on

আমিরুল ইসলাম,রংপুর: রংপুরের পীরগাছায় শান্তিপূর্ণ সমাজ গঠনের লক্ষে যাবতীয় অন্যায় অশান্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে আলোচনা সভা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠান করেছে রংপুর জেলা শাখা হেযবুত তওহীদ।
বৃহস্পতিবার (৫আগষ্ট) সন্ধায় উপজেলার কৈকুড়ী ইউনিয়ন পরিষদ মাঠে হেযবুত তওহীদ পীরগাছা উপজেলা শাখার সভাপতি মো. মোসলেম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের নিঃস্বার্থ কার্যক্রমের প্রশংসা ও সাফল্য কামনা করে বক্তব্য রাখেন কৈকুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম লেবু।
আবুল কালাম আজাদ রুবেলের সঞ্চালনায় সারাদেশ ব্যাপী হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে উপস্থিত সকলকে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতাসহ সকল প্রকার অন্যায় অশান্তি বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের মুখ্য আলোচক হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সভাপতি মো. আব্দুল কুদ্দুস শামীম।
এসয় আরো উপস্থিত ছিলেন দৈনিক বজ্রশক্তি ও জেটিভি নিউজের রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম, কৈকুড়ী ইউনিয়ন আ’লীগের সাবেক সম্পাদক আলহাজ্ব মো. জহুরুল শেখ, ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. লিটন মিয়া, হেযবুত তওহীদ সদস্য মো. মনিরুজ্জামান বাবুসহ অত্র ইউনিয়নের সর্বস্তরের প্রতিবাদী জনতা ও মিডিয়া কর্মী বৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *