Connect with us

দেশজুড়ে

রংপুরে আলোচিত মসজিদ চুরির ঘটনায় গ্রেফতার ০১

Published

on

রংপুর ব্যুরো:  রংপুরে আলোচিত মসজিদ চুরির ঘটনায়   গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিনভর অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ।

কোতয়ালী থানা পুলিশ সুত্রে জানা যায়, গত ২৮ মে দিবাগত রাত্রীতে ফ্যান এবং জায়নামাজ চুরি করে নিয়ে যায় অজ্ঞাত ব্যবিÍ। ২৯ মে দিবাগত রাতে পালিচড়া বালাপাড়া জামে মসজিদের তালা ভেঙ্গে দানবাক্স নিয়ে পাশে ফেলে যায় এবং দান বাক্সে থাকা অনুমান ১০০০/- টাকা নিয়ে যায় এবং উক্ত মসজিদের একটি খুতবার বই মসজিদের বাইরে পাওয়া যায়। ৩০ মে শনিবার দিবাগত রাতে সর্দারপাড়া জামে মসজিদের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে একটি কাপড়ে মোড়ানো পবিত্র কোরআন শরীফ খুলে মসজিদের সন্নিকটে বাইরে ফেলে রাখে যায়। মসজিদের মুসল্লীগণ ভোরবেলা ফজরের নামাজ পড়তে এসে বিষয়টি লক্ষ্য করেন এবং কোরআন শরীফটি উদ্ধার করে সংরক্ষণ করেন। সর্বশেষ ৩১ মে রবিবার দিবাগত রাতে পালিচড়া একরামিয়া খান চৌধুরী দাখিল মাদ্রাসার মসজিদের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে হাদীস, কোরআন শরীফ এবং খোতবার বই মসজিদের সন্নিকটে ফেলে রেখে যায়। প্রতিটি ঘটনায় ভোর বেলা ফজরের নামাজ পড়তে এসে মুসল্লীগণ ঘটনা দেখতে পান। উক্ত ঘটনায গ্রেফতারকৃত ব্যক্তি পালিচড়া গ্রামের হুমায়ুন কবিরের পুত্র শামসুজ্জামান হিরু (৩০)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে চুরির ঘটনা স্বিকার করে এবং বেকার বলে জানা যায়। ঊক্ত ঘটনায় কোতয়ালী থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

অন্যদিকে একই দিন কোতয়ালী থানার এস আই মো: হোসেন আলী ও এস আই তারিকুল ইসলাম গুড়াতিপারাড়া এলাকায় অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী মো: রফিকুলের পুত্র মনিরুজ্জামান @ বিপ্লবকে (২৫) ০৩ গ্রাম হিরোইন সহ গ্রেফতার করে। ঊক্ত ঘটনায় কোতয়ালী থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *