Connect with us

দেশজুড়ে

রংপুরে ইসমাইল হত্যা মামলার ৪ আসামীর আদালতে স্বীকারোক্তি প্রদান

Published

on

ppbb
প্রেস বিজ্ঞপ্তি: রংপুর জেলার কোতয়ালী থানার ক্লু- লেস এনজিও কর্মী ইসমাইল হত্যা মামলার ০৪ আসামী বিজ্ঞ আদালতে হত্যাকান্ডের সাথে নিজেদের জড়িত থাকার কথা এবং ছিনতাইকৃত মালামাল নেওয়ার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানন্দীমুলক স্বীকারোক্তি দিয়েছে। সোমবার সন্ধায় কোতয়ালীর আমলী আদালতে ১৬৪ ধারায় জবানন্দীমুলক স্বীকারোক্তিতে হত্যাকান্ডের সহিত জড়িত থাকার কথা স্বীকার করে তারা এবং আসামীদের মধ্যে গঙ্গাচড়া থানাধীন জয়দেব গ্রামের মৃত আঃ সামাদের পুত্র সুলতান মাহমুদ (৪০) ভিকটিম ইসমাইলের বাইসাইকেলটি জ্ঞাতসারে ক্রয় করে বলে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে।
আজ মঙ্গলবার পিবিআই রংপুর জেলা কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার কতৃক স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।
গ্রেফতারকৃত আসামীরা হলেন কোতয়ালী থানার হরিরাম মাল গ্রামের মৃত মনসুর আলীর পুত্র সুজন মিয়া (২২), মৃত লুৎফর রহমানের পুত্র নুরুজ্জামান রানা (৩০), আফজাল হোসেনের পুত্র মইন আহম্মেদ @ খাজা (১৮) এবং গঙ্গাচড়া থানাধীন জয়দেব গ্রামের মৃত আঃ সামাদের পুত্র সুলতান মাহমুদ (৪০)।
উল্লেখ্য কোতয়ালী থানায় ইসমাইলের পিতা আবু হেনা মোস্তফার দায়ের করা একটি হত্যা মামলার (যার মামলা নং-৫৫, তাং- ১৬/১০/২০১৬, ধারা- ৩০২/৩৪ দঃবিঃ) সাথে জড়িত আছে মর্মে তথ্য প্রমানের ভিত্তিতে ০৬ নভেম্বর তাদের গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) রংপুর জেলা। বিডিপত্র/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *