Connect with us

বিবিধ

রংপুরে রিকসা ও ভ্যান চালকের মধ্যে মাস্ক ও হ্যান্ড সোপ বিতরন

Published

on

হাসান আল সাকিব,রংপুর :
রংপুরের রিকসা ও ভ্যান চালক এবং নিম্ন আয়ের মানুষের মধ্যে করোনা ভাইরাসের জনসচেতনতা তৈরী এবং মাস্ক ও হ্যান্ড সোপ বিতরন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে কমিউনিটি পুলিশিং রংপুর জেলা সমন্বয় কমিটির উদ্যোগে এবং ইস্পাহানী টি লিমিটেড এর সহযোগিতায় দ্বিতীয় দিনের মতো প্রায় ২হাজার রিকসা ও ভ্যান চালক এবং নিম্ন আয়ের মানুষের মধ্যে এসব সামগ্রী বিতরন করা হয়েছে।
বিতরনকালে কমিউনিটি পুলিশিং রংপুর জেলা ও বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব সুশান্ত ভৌমিক,ইস্পাহানী টি লিমিটেড রংপুর বিভাগীয় ম্যানেজার মো: শাহাদত হোসেন, রংপুর মেট্রোপলিটন লায়ন্স ক্লাবের সাধারন সম্পাদক মীর আশরাফুজ্জামান খোকন সহ কমিউনিটি পুলিশিং রংপুরের কর্মকর্তা এবং ইস্পাহানী টি লিমিটেড এর কর্মকর্তারা উপস্থিত উপস্থিত ছিলেন। এসময় হ্যান্ড মাইক যোগে করোনা ভাইরাস প্রতিরোধে বার বার সাবান দিয়ে হাত ধোয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান হয়। এছাড়া জনসাধারনকে অযথা বাড়ির বাইরে বের না হওয়া এবং ঘরে অবস্থান করার জন্য অনুরোধ জানানো হয়।
এদিকে, স্বেচ্ছাসেবী সংগঠন বাংলার চোখের পক্ষ থেকে গতকাল মঙ্গলবার রংপুর মহানগরীর কয়েকটি পয়েন্পেট হ্যান্ড সেনিটাইজার বিতরন করেছেন মোঃ তানবীর হোসেন আশরাফী ও সংগঠনের মোঃ দুলাল মিয়া, ওমর ফারুক, আরিফ হোসেন হৃদয় সহ অন্যান্য সদস্যবৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *