Connect with us

দেশজুড়ে

রংপুরে সড়ক দুর্ঘনায় নিহত ১, আহত ২৫

Published

on

Pirgonj rangpurপীরগঞ্জ প্রতিনিধি, রংপুর :  ঢাকা-রংপুর মহসড়কের পীরগঞ্জ উপজেলার কলাবাড়ী এলাকায় ট্রাক চাপায় এক পথচারী নিহত হয়েছেন। পৃথক দুর্ঘটনায় আহত হয়েছেন পুলিশসহ আরও ২৫জন। আজ রোববার (২৩ আগস্ট) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন- আশরাফুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, দুপুর ১২টা ৪০ মিনিটের দিকে রংপুরগামী মিনিবাস (বগুড়া ব- ২৪৩৮) তুহিন এন্টারপ্রাইজ বগুড়া থেকে ছেড়ে আসে। বাসটি জেলার পীরগঞ্জ উপজেলার কলাবা
গান নামক স্থানে একটি ট্রাককে ধাক্কা দিলে মিনিবাসটি উল্টে রাস্তার খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই পীরগঞ্জ উপজেলার দুবরাজপুর এলাকার আবুল কাশেমের ছেলে আশরাফুল ইসলাম মারা যায়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় জনতা মিনিবাসের আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এ ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা রংপুর-ঢাকা মহাসড়কের ওই স্থানে সড়ক অবরোধ করে প্রতিবাদ করতে থাকে। এ সময় রংপুর থেকে পীরগঞ্জ সোনালী ব্যাংকে টাকা নিয়ে যাওয়ার সময় পুলিশের একটি ভ্যানেও হামলা চালিয়ে ভাঙচুর করে তারা।

এদিকে রংপুর থেকে পীরগঞ্জে যাওয়ার পথে একই এলাকায় ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ ৫জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি ইসরাইল।

বাংলাদেশেরপত্র/এডি/আর

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *