Connect with us

দেশজুড়ে

রংপুর পীরগঞ্জে কিশোরীর অস্বাভাবিক মৃত্যু, গ্রেফতার-২

Published

on

পীরগঞ্জ রংপুরপীরগঞ্জ প্রতিনিধি: পীরগঞ্জে শ্যামলী (১৫) নামে এক কিশোরীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার বড়করিমপুর(কসবা) গ্রামের ওই ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ শুক্রবার দুপুরে ওই কিশোরীর প্রতিবেশী জ্যাঠা সুরেশ চন্দ্র (৫০)ও তার স্ত্রী অঞ্জলী রানী (৪০)কে গ্রেফতার করেছে।

এলাকাবাসী জানায়, গত বৃহস্পতিবার রাতে উপজেলার রামনাথপুর ইউপির বর্নিত গ্রামের দিনমজুর শ্যামল চন্দ্র ও তার স্ত্রী দুলো রানী গ্রামের অপর পাড়ায় অষ্টপ্রহর (লীলা-কির্তন)অনুষ্ঠান দেখতে যায়।
রাতে বাড়িতে ফিরে ঘরে শ্যামলীর মৃতদেহ দেখে চিৎকার দেয়। এ সময় প্রতিবেশীরা এসে জ্যাঠা সুরেশ চন্দ্রকে আটক করে পুলিশে খবর দেয়।

শুক্রবার দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং সুরেশ ও তার স্ত্রী অঞ্জলী রানীকে গ্রেফতার করে। পীরগঞ্জ থানার ওসি(তদন্ত) মোকসেদ আলী জানায়, ধর্ষিতা হবার পর শ্যামলী লজ্জায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মর্মে প্রাথমিক তদন্তে পাওয়া গেছে। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় মামলা হয়েছে। লাশ মর্গে।

গ্রেফতারকৃত সুরেশ দাবী করেছে, ঘটনার সময় সে বাড়িতে ছিলনা। প্রতিদিনের ন্যায় সে মাছ বিক্রির জন্য বাজারে গিয়েছিলো। কতিপয় ব্যাক্তি প্রতিহিংসা মূলক তাকে এ ঘটনায় জড়িয়েছে।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *