Connect with us

দেশজুড়ে

রংপুর রিপোর্টার্স ক্লাব নির্বাচনের মনোনয়নপত্র বিক্রি রবিবার

Published

on

Rangpur R C

আমিরুল ইসলাম,রংপুর:
রংপুর রিপোর্টার্স ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে ২৪ই এপ্রিল। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।
রিপোর্টার্স ক্লাব রংপুরের দ্বি-বার্ষিক নির্বাচনের লক্ষ্যে প্রার্থীদের মনোনয়নপত্র দেবে নির্বাচন পরিচালনা কমিটি।
ঘোষিত তফসিল অনুযায়ী, ১২ এপ্রিল রবিবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ক্লাব কার্যালয়ে মনোনয়নপত্র দেওয়া হবে এবং সোমবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেওয়া হবে।
নির্বাচন পরিচালনা কমিটির সূত্র থেকে জানা যায়, ২৪ এপ্রিল (শুক্রবার) সকালে পূর্বঘোষিত ভোটগ্রহণের সময়ের পরিবর্তে বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।
মনোনয়নপত্রের নির্ধারিত মূল্য সম্পর্কে নির্বাচন পরিচালনা কমিটি জানিয়েছে, সভাপতি পদে ৫ হাজার টাকা, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে ৪ হাজার টাকা, সাধারণ সম্পাদক পদে ৫ হাজার টাকা, সহ-সাধারণ সম্পাদক পদে ৪ হাজার টাকা, কোষাধ্যক্ষ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, দফতর সম্পাদক, প্রচার সম্পাদক ও ক্রীড়া সম্পাদক পদে ৩ হাজার টাকা এবং কার্যকরি সদস্য পদে মনোনয়নপত্রের মূল্য ২ হাজার টাকা করে নির্ধারণ করা হয়েছে।
উল্লেখ্য নিম্ন লিখিত পদ সমূহে উক্ত নির্বাচন অনুষ্ঠিত হবে: সভাপতি ১ জন, সহ- সভাপতি- ২ জন, সাধারণ সম্পাদক ১জন, যুগ্ম- সাধারণ সম্পাদক ১ জন, কোষাধ্যক্ষ ১জন, দপ্তর সম্পাদক ১জন, প্রচার সম্পাদক ১ জন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ১ জন, ক্রীড়া সম্পাদক ১ জন এবং কার্য নির্বাহী সদস্যের ৫টিসহ মোট ১৫াট পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *