Connect with us

ঢাকা বিভাগ

রাজবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

Published

on

RAJBARI NEWS PIC  8 MARCHরাজবাড়ী প্রতিনিধি ঃ “অধিকার মর্যাদায় নারী পুরুষ সমানে সমান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস ২০১৬ পালিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টায় রাজবাড়ী পৌরসভার আয়োজন ও ইউজিআইআইপি-৩ এলজিইডি ঢাকার সহযোগীতায় পৌর কার্যালয় প্রাঙ্গন থেকে পৌর মেয়র মহম্মদ আলী চৌদুরী’র নেতৃত্বে শহরের একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পৌর ভবনে গিয়ে শেষ হয়। পড়ে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে পৌর সচিব হেমায়েদ হোসেন সহ পৌরসভার সকল কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।
অন্যদিকে সকাল ১১টায় জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শামীমা আক্তার মুনমুন এর উপস্থপনায় জেলা প্রশাসক জিনাত আরা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দা নওসীণ পূর্ণিনী, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ, সিভিল সার্জন ডাঃ মোঃ মাহবুবুল হক, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আজমীর হোসেন, এনজিও সংগঠন কেকেএস এর নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুর জব্বার প্রমূখ।
আলোচনা সভায় সফল নারী উদ্দ্যোক্তা ও জয়ীতা অন্বেশন অর্জনকারীরা তাদের অনূভূতি ব্যক্ত করেন।
আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *