Connect with us

বিবিধ

রাজবাড়ীতে জেলা প্রশাসক গোল্ডকাপ মহিলা ফুটবল টুর্নামেন্ট-২০১৫ উদ্বোধন।

Published

on

Wales1441270941রাজবাড়ী প্রতিনিধি ঃ
রাজবাড়ী জেলার বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি ঐতিহাসিক রেলওয়ে ময়দানে শুক্রবার বিকাল ৪.০০টায় জেলা প্রশাসক গোল্ডকাপ মহিলা ফুটবল টুর্নামেন্ট-২০১৫ এর উদ্বোধন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাজী কেরামত আলী (এম,পি-রাজবাড়ী-১) । বিশেষ অতিথি কামরুন্নাহার চৌধুরী ( সংসদ সদস্য সংরক্ষিত মহিলা আসন-৩৮) , মোঃ রফিকুল ইসলাম খান (জেলা প্রশাসক, রাজবাড়ী), জিহাদুল কবির ( পুলিশ সুপার, রাজবাড়ী), কাজী এরাদত আলী (সভাপতি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ, রাজবাড়ী)। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আফরোজা ইসলাম (সভাপতি মহিলা ক্রিড়া সংস্থা, রাজবাড়ী)।
প্রধান অতিথি কাজী কেরামত আলী ৪ টার দিকে খেলার উদ্ধোধন করেন। এ সময় তিনি তার সংক্ষিপ্ত বক্ত্যব্যে বলেন বর্তমান আওয়ামীলীগ সরকার মহিলা ক্রিড়া অনুরাগীদের আরও বিশেষ ভাবে এগিয়ে আসার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে। সেই ধারাবাহিকতায় আজ রাজবাড়ীতে আমরা শুরু করতে যাচ্ছি মহিলা ফুটবল টুর্নামেন্ট। তিনি উপস্থিত সকল কর্মকর্তা ও জনপ্রতিনিধির প্রতি দৃষ্টি আকর্ষন করে বলেন আপনারা সকলে উদ্যোগী হবেন এবং প্রত্যান্ত অঞ্চলে এ সকল আয়োজন করবেন। যাতে সকল জনগন ক্রিড়া অনুরাগী হয়ে উঠেন। এ ছাড়াও বক্তব্য রাখেন মহিলা এম,পি কামরুন্নাহার, জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান ,ও কাজী এরাদত আলী ।
অতপর রাজবাড়ী সদর উপজেলা মহিলা ফুটবল দল বনাম পাংশা মহিলা ফুটবল দল খেলায় অংশ গ্রহন করে। খেলায় রাজবাড়ী সদর উপজেলা মহিলা ফুটবল দল-১ গোলে জয়ী হয়।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজবাড়ী ও পাংশা উপজেলার নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, রাজবাড়ী ক্রিড়া সংস্থার- সভাপতি মঞ্জুরুল আলম দুলাল, প্রমুখ

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *