Connect with us

ঢাকা বিভাগ

রাজৈরে ৪ দিন ধরে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন ॥ ॥ প্রেমিক পলাতক

Published

on

মাদারীপুর প্রতিনিধি ॥g

মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম উত্তরপাড়া গ্রামে বিয়ের দাবীতে ৪ দিন ধরে এক প্রেমিকা (২২) তার প্রেমিক শিক্ষক শিশির কির্ত্তনীয়ার বাড়ীতে অবস্থান করে অনশন করছে। অবস্থানকালে প্রেমিকার উপর শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এদিকে বিয়ে করার ভয়ে প্রেমিক তার বাড়ি থেকে পালিয়ে গেছে।
সরেজমিনে গেলে এলাকাবাসী ও প্রেমিকা সূত্রে জানা যায়, রাজৈর উপজেলার আমগ্রাম উত্তর পাড়া গ্রামের সনাতন কির্ত্তনীয়ার ছোট ছেলে মাদারীপুর সদর থানার চরমুগরিয়া মার্সেন্ট বয়েস স্কুলের শিক্ষক শিশির কির্ত্তনীয়ার (২৫) সাথে সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের বাসিন্দা সদর সাব রেজিষ্ট্রার অফিসের নকল নবিস পদে চাকুরীরত ঐ মেয়ের সাথে গত প্রায় ৫ বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।
এক পর্যায় বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক গড়ে উঠে এবং স্কুলে চাকুরীর জন্য প্রেমিক দুই লাখ টাকাও নেয় প্রেমিকার কাছে থেকে। সম্প্রতি বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে প্রেমিক শিশির কির্ত্তনীয়া অস্বীকার করে।
এতে প্রেমিকা নিরূপায় হয়ে বিয়ের দাবীতে প্রেমিক শিশিরের বাড়ীতে শুক্রবার দুপুর থেকে অবস্থান নেয়। সেখানে অবস্থানের সময় প্রেমিকের পরিবারের লোকজন শারীরিকভাবে নির্যাতন করে। এতেও প্রেমিকা বাড়ি থেকে না গেলে শিশির বাড়ি থেকে পালিয়ে যায়।
প্রেমিকা জানায়, বাড়ীতে অবস্থান করার সাথে সাথে বাড়ীর লোকজন আমার উপর শারিরিক নির্যাতন করে। পরে এলাকাবাসী চিৎকার শুনে এগিয়ে আসলে রক্ষা পাই। আমার একটাই দাবী, আমার প্রেমিক শিশিরের সাথে আমার বিয়ে হোক। নতুবা আমি না খেয়ে মরে যাব।
প্রেমিক শিশিরের বড় ভাই বিদ্যুৎ কির্ত্তনীয়া টেলিফোনে জানায়, ছেলে-মেয়ে মিলে গেলে আমাদের পারিবারিকভাবে কোন আপত্তি নেই।
এ ব্যাপারে মাদারীপুর জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা আক্তার কণা বলেন, ঘটনাটির কথা আমি শুনেছি। ঐ মেয়েটির আমার কাছে আসার কথা ছিলো। কিন্তু ও আসেনি। শুনলাম ঐ মেয়েটি তার প্রেমিকের বাড়িতে অনশন করছে। তাই মেয়েটির সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *