Connect with us

রাজশাহী

রাবিতে ছাত্রলীগ-শিবির ধাওয়া-পাল্টা ধাওয়া: শিবিরের তিন নেতা আটক

Published

on

 

,image_262639.1451964_1494609870815793_4318354631461931314_n

পরে পুলিশ তল্লাশী করে শহীদ জিয়া হলের ৩২৬ নম্বর কক্ষ থেকে বিপুল পরিমাণ ইসলামী বই উদ্ধার করে পুলিশ। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে আছে।
এদিকে ছাত্র শিবিরের এই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাবিতে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় আতঙ্ক দেখা দেয় সাধারণ শিক্ষার্থীদের মাঝেও। তবে এখন পরিস্থিতি অনেক স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দিবাগত রাত তিনটার দিক শহীদ জিয়া হলে শিবিরের নেতাকর্মীরা নিয়ন্ত্রণ নিয়ে নেয়। এরপর ছাত্রলীগের নেতাকর্মীরা হল ছেড়ে দিয়ে একজোট হয়ে ভোর পাঁচটার দিকে ফের হলের নিয়ন্ত্রণ নিতে আসে। এসময় শিবির হলের বারান্দার সব রাইট বন্ধ করে দিয়ে রাখে। একপর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে শুরু হয় হালকা ধাওয়া-পাল্টাধাওয়া।
এরই মধ্যে ছাত্রশশিবিরের নেতাকর্মীরা ছাত্রলীগের এক কর্মীকে ধরে পেটায়। পরে পুলিশ ও ছাত্রলীগের নেতাকর্মীরা গিয়ে জিয়া হলের নিয়ন্ত্রণ নেন। এসময় হলের ১২৬ নম্বর কক্ষে তল্লাশী করে পুলিশ শিবিরের বিপুল পরিমাণ ইসলামী বই উদ্ধার করে।

নগরীর মতিহার থানার ওসি হুমায়ন কবির  বলেন, ‘শিবিরের তিন নেতাকে আটক করা হয়েছে। এদের মধ্যে আপন নামের একজন শিবিরের জিয়া হল শাখার সেক্রেটারি। এনায়েত ও তানজির সাথী পর্যায়ের নেতা। তাদের বিরুদ্ধে আইনগতব্যবস্থা নেওয়া হবে।’ বাংলাদেশেরপত্র/এডি/আর

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *