Connect with us

জাতীয়

লক্ষ্মীপুরে গোপন বৈঠক থেকে জামায়াতের ১১ নারী সদস্য আটক

Published

on

Lakshmipur pic(1)রুবেল হোসেন, লক্ষ্মীপুর: গোপন বৈঠককালে লক্ষ্মীপুর পৌরসভার আটিয়াতলি এলাকার একটি বাসা থেকে জামায়াতের ১১ নারী সদস্যকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে জামায়াতের ৪-৫টি জিহাদি বই উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার (২২ জুলাই) রাত ৭ টার দিকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- নাছিমা আক্তার (২৮), পপি বেগম (২৩), কহিনুর বেগম (৪৫), জান্নাতুল ফেরদাউস (৩৬), রোকেয়া বেগম (৩০), শিরিন আক্তার(৫০), পারভীন আক্তার (২৫), ফেরদৌসি বেগম (৩০), রুনু (৪০), তাসকিয়া (৪৫) ও কুলসুম আক্তার (৩৫)। এরা সবাই সদর উপজেলা, রামগঞ্জ ও লক্ষ্মীপুর পৌরসভার বাসিন্দা।
লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. শরিফুল ইসলাম জানান, গোপন বৈঠককালে জামায়াতের ওই ১১ নারী সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জামায়াতের বিভিন্ন জিহাদি বই উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামায়াতের রাজনীতিতে সম্পৃক্ততার বিষয়টি আটককৃতরা স্বীকার করেছেন। জামায়াত ইসলামের সাংগঠনিক কার্যক্রমকে সুসংগঠিত করার জন্য ওই নারী সদস্যরা গোপন বৈঠকে মিলিত হয় বলে ধারনা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *