Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে বখাটে নুরার অত্যাচারে দিশেহারা এলাকাবাসী

Published

on

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে নুরার অত্যাচারে দিশেহারা হয়ে উঠেছে এলাকাবাসী। কে এই নুরা তার বিরুদ্ধে রয়েছে মাদক সেবন, চুরি , চাঁদাবাজি, কথায় কথায় মানুষকে মারধরসহ অসংখ্য অভিযোগ।
অনুন্ধানে জানা যায়, সদর উপজেলার বাংঙ্গাখাঁ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দেওয়ানজী বাড়ীর মোস্তফা কামালের ছেলে এই নুরা। সে এলাকায় বিভিন্ন ধরনে অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। সম্প্রাতিক ওই এলাকার প্রভাবশালী জাহাঙ্গীর নুরা ও তার সহযোগীদের নিয়ে স্থানীয় নুর মোহাম্মদ নামে এক পল্লী চিকিৎসকের উপর হামলা চালায়।
পরে স্থানীয়রা পল্লী চিকিৎসকে উদ্ধার করেলক্ষ্মীপুর সদর হাসপতালে জরুরি বিভাগে ভর্তি করে। প্রভাবশালী জাহাঙ্গীর তার ছোট ভাই মনির হোসেন ও সন্ত্রাসী নুরাকে আসামী করে ২৮ সেপ্টেম্বর ২০১৬ইং তারিখে লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা করা করেন পল্লী চিকিৎসক নুর মোহাম্মদ।
মামলার এজাহার সূএে জানাযায়, জাহাঙ্গীর সন্ত্রাসী নুরা ও তার সহযোগীরা ঘটনার দিন পল্লী চিকিৎসকের দোকানে ঢুকে অতর্কিত হামলা চালায়। এসময় দোকানের প্রায় ৩০ হাজার টাকার ঔষুধ নষ্ট করে । ফার্মেসীতে থাকা রোগীদেরকেও মারধর করে নগদ ৪৯,৫৫০ টাকা লুটে নেয় নুরা ও তার অনুসারীরা।
স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) আবদুর নুর ক্ষোভ প্রকাশ করে বলেন, নুরা ছেলেটি খুবেই খারাপ । সে এলাকাতে মাদক সেবন করার সময় আনোয়ার হোসেন নামে এক গ্রাম পুলিশ নুরাকে বাঁধাদিলে নুরা ক্ষিপ্ত হয়ে ওই গ্রাম পুলিশকে মারধর করে । পরে গ্রাম পুলিশ তার বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় একটি মামলা করেন। সাম্প্রতিক একটি মোবাইলকে কেন্দ্র করে নিজাম উদ্দিন নামে এক হোটেল কর্মাচারীকে তুলে নিয়ে মারধর করেছেন বলে জানিয়েছেন এ ইউপি সদস্য।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *