Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে চালক ও নারী শ্রমিক নিহত, আহত ৫

Published

on

Lakshmipur Pic 30নিহতদের স্বজনদের আহাজারি। ছবি: মো. রুবেল হোসেন।

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালিত অটোরিকসা চালক রুস্তম আলী (৩২) ও নারী শ্রমিক নাজমা আক্তার (২৬) নিহত হয়েছেন। এসময় সিএনজিতে থাকা আরো ৫ যাত্রী আহত হয়। সদর উপজেলার দালাল বাজারের মাইলের মাথা নামক স্থানে আজ মঙ্গলবার সকাল পৌনে ৯ টার দিকে এ দূর্ঘটনা ঘটে।
নিহত নাজমা সদর উপজেলার নন্দনপুর গ্রামের জিল্লাল হোসেনের মেয়ে ও এক সন্তানের জননী এবং চালক রুস্তম আলী একই গ্রামের ঈমান আলীর ছেলে। নিহত নাজমা আক্তার ও আহত ৫ যাত্রী বেঙ্গল সু কারখানার শ্রমিক বলে জানা যায়। আহত শ্রমিকরা হলেন, ফেন্সী, জহির, কুলছুম বেগম, মুন্নি আক্তার ও পারভীন আক্তার। ঘটনার পরপরই ল²ীপুরের অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম দূর্ঘটনা এলাকা পরিদর্শন করেন।লক্ষ্মীপুরে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে চালক ও নারী শ্রমিক নিহত। ছবি: মো. রুবেল হোসেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, রায়পুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঢাকা এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব, ১৪-৩৪৯৭) ও দালাল বাজার থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিক্সা (লক্ষ্মীপুর-থ, ১১-৫৪৮৬) ঘটনাস্থলে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সিএনজি অটোরিক্সা দুমড়ে মুচড়ে রাস্তার পাশে একটি গাছের সাথে গিয়ে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক রুস্তম ও নাজমা প্রাণ হারান। এসময় আরো ৫জন আহত হয়। নিহত নাজমা আক্তার ও আহত পাঁচ যাত্রী বেঙ্গল সু কারখানার শ্রমিক বলে জানা যায়। এসময় বিক্ষুব্ধ জনতা বাসটি ভাংচুরের চেষ্টা চালায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমদ চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক ও এক নারী শ্রমিক নিহত হন। এসময় আরো ৫ যাত্রী আহতন হন। আহতদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘাতক বাসটি পুলিশ হেফাজতে রয়েছে বলে জানান তিনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *