Connect with us

দেশজুড়ে

লালমনিরহাটে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হল জেলা ইজতেমা

Published

on

Lalmonirhat News

বাবলু মিয়া, লালমনিরহাট: লালমনিরহাট কালেক্টরেট মাঠে বিশ্ব মুসলিম জাহানের দ্বিতীয় বৃহতম তাবলিগ জামাতের তিন দিনব্যাপী ইজতেমা আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হল। সকাল ১১টা ৩৫ থেকে ১১টা ৫৫ মিনিট পর্যন্ত ২০ মিনিট ব্যাপী মোনাজাতে জেলার হাজার, হাজার ধর্মপ্রান মুসলিমরা মোনাজাতে অংশগ্রহন করেন। মোনাজাত পরিচালনা করেন বিশ্ব তাবলিগ জামাতের অন্যতম মুরব্বি ও কাকরাইল মসজিদের প্রধান ইমাম হাফেজ মাওলানা যোবায়েন হাসান। এর আগে বাদ ফজর তাবলিগের জামাতের পাচঁ কাজের উপর গুরুত্বপূর্ন বয়ান করা হয়।
এই আখেরি মোনাজাতে অংশ নিতে সকাল থেকে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ দুর- দুরান্তে থেকে পায়ে হেটে হাজার মুসলি­রা ইজতেমা মাঠে জমায়েত হয়। এদিকে কালেক্টরেট মাঠ কানায় কানায় পূর্ন হওয়ার কারনে মুসলি­রা রাস্তায় বসে আশপাশের বিলডিং এর ছাদের উপড়ে মোনাজাতে শরিক হন। পাশাপাশি জেলার বিভিন্ন এলাকা থেকে মহিলারা এ মোনাজাতে অংশগ্রহন করার জন্য মজিদা খাতুন সরকারি মহিলা কলেজে ও কবি শেখ ফজলুল করিম স্কুলে এসে মোনাজাতে অংশগ্রহন করেন ।
জানাযায়, বিশ্ব ইজতেমায় লালমনিরহাট জেলাসহ উত্তর অঞ্চলের তাবলিক জামাতের অধিকাংশ মুসলি-রা অংশগ্রহন করতে না পাড়ায় কাকরাইল তাবলিগ জামাতের মুরুব্বিদের পরামর্শক্রমে লালমনিরহাট জেলা তাবলিক জামাতের মুরুব্বিদের আয়োজনে তিনদিন ব্যাপী ইজতেমা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *