Connect with us

দেশজুড়ে

লালমনিরহাটে ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Published

on

বাবলু মিয়া, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে বাংলাদেশ ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার সকালে ছাত্রলীগের কার্যালয় থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূণ সড়ক প্রদক্ষিন শেষে এমটি হোসেন ইনস্টিটিট প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আবু সালেহ্ মোহাম্মদ সাঈদ দুলাল এমপি। বিশেষ প্রতিথি ছিলেন জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাড. সফুরা বেগম রুমী, পৌর মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু। আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চলনায় বক্তব্য রাখেন,, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. আশরাফ হোসেন বাদল, এ্যাড. নজরুল ইসলাম রাজু, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ূন কবীর, সাধারণ সম্পাদক এস.এম জিয়া প্রমূখ।
বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি পুস্পমাল্য অর্পন, মরহুম সকল ছাত্রলীগের নেতাকর্মীদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *