Connect with us

দেশজুড়ে

লালমনিরহাট হাতীবান্ধায় মুক্তিপণ না পেয়ে স্কুল ছাত্রকে শ্বাসরোধে হত্যা-আটক: ৬

Published

on

হাতীবান্ধা,লালমনিরহাট প্রতিনিধি ঃ
মুক্তিপনের এক লক্ষ টাকা না পেয়ে লালমনিরহাটের হাতীবান্ধায় আঃ রহিম উল্লাস নামে (৬) বছরের এক শিশুকে শ্বাসরোধে হত্যা করেছে অপহরনকারীরা। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন ৬ জনকে আটক করেছে।
সোমবার রাত সাড়ে ৮ টার দিকে হাতীবান্ধা উপজেলা পরিষদ চত্তরের পরিত্যক্ত একটি ভবন থেকে শিশুটির ঝুলান্ত লাশ উদ্ধার করে পুলিশ।
মৃত শিশু উল্লাস হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী গ্রামের ব্যবসায়ী নুরুজ্জামানের একমাত্র ছেলে। সে হাতীবান্ধা শিশু নিকেতনের কেজি-১ শ্রেণীর ছাত্র।
স্থানীয়রা জানান, সোমবার বিকেল থেকে শিশু উল্লাসকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তার বাবার মোবাইল ফোনে বিকাশ ০১৯৮০২১৬০৫৮+৬ নম্বরে ম্যাসেজের মাধ্যমে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে অপহরনকারীরা।
মুক্তিপনের সেই টাকা না দেয়ায় কিছুক্ষন পর আবারও ম্যাসেজের মাধ্যমে জানানো হয়, তার ছেলে উল্লাসকে হত্যা করে উপজেলা পরিষদের পরিত্যক্ত ২য় তলা ভবনে ঝুলিয়ে রাখা হয়েছে। পরে তাদের তথ্যমত পরিত্যক্ত ভবনে উল্লাসের ঝুলান্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়।
পুলিশ লাশ উদ্ধারের পাশা-পাশি তাৎক্ষনিক তদন্তে শিশু উল্লাসের গ্রামের ৬ জনকে আটক করছে। আটককৃতদের মধ্য হতে ০৩জনকে এজাহার ভূক্ত আসামী করে মামলা রুজু করা হয়। তাহারা হলেন জুয়েল, সোহাগ, আলমগীর, উভয়ের গ্রাম সিংগিমারী, উপজেলা-হাতীবান্ধা, জেলা-লালমনিরহাট।
এদিকে উল্লাসের হত্যা করার প্রতিবাদে হাতীবান্ধা শিশু নিকেতনের ক্ষুদে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকবৃন্দ উল্লাসের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির এবং ফাঁসি দাবীতে উপজেলা পরিষদ চত্বরে একটি বিক্ষোভ মিছিল বেড় করেন।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আঃ মতিন সরকার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ৬ জনকে সন্দেহজনক হিসেবে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *