Connect with us

দেশজুড়ে

শরীয়তপুরে ১৩ বছর পর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

Published

on

shariatpur A- LIG  sommelon pic  28.02.2016

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলা আওয়ামীলীগ ত্রি-বার্ষিক সম্মেলন সফল ভাবে উৎসব মূখর পরিবেশে সম্পন্ন হয়েছে। গত শনিবার সকাল ১০টায় বিগত ১৩ বছর পর শরীয়তপুর জেলা স্টেডিয়ামে শরীয়তপুর জেলা আওয়ামীলীগ ত্রি-বার্ষিক সম্মেলন সফল ভাবে সম্পন্ন হয়েছে। বিভিন্ন উপজেলা থেকে আগত শরীয়তপুর জেলা আওয়ামীলীগের বিভিন্ন সহযোগি সংগঠনের নেতা কর্মিদের অংশগ্রহনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠান সমাপ্ত হয় বিকেল ৪ টায়। সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও সরকারের জন প্রশাসন মন্ত্রী সৈয়দ আসরাফুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রব মুন্সি এবং অনুষ্ঠান পরিচালনাকরেন শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু অনল কুমার দে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি মন্ডলীর সদস্য ও মহান জাতীয় সংসদেও উপ-নেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি বলেন শরীয়তপুওে এসে আমি ধন্য, এই শরীয়তপুেরর মাটি আওয়ামীলীগের ঘাটি, এখানে নতুন করে আমাদের সম্পর্কে বলার কিছুই নাই, নৌকা চলছে নৌকা চলবে তাকে কেউ রুখতে পারবেনা। এখানে অন্য কোন দলের অস্থিত্ব নেই, বঙ্গবন্ধুর নেতৃত্বে এই দেশ স্বাধীন হয়েছিল, স্বাধীনের পরে খালি হাতে শূন্য কোন পয়সা-করিও নেই, তখন বঙ্গবন্ধু দেশে ফিরে দেশ গরার কাজে হাত দিলেন। যারা স্বধীনতা বিরোধী ছিল তারা আমাদের দেশ গরার কাজে ব্যাহত করার চেষ্টা করেছিল এবং আজও তারা একই কাজ করে যচ্ছে এ জন্য আমাদের সকল মুক্তিযোদ্বাদের সজাগ হতে হবে এবং আমাদের সংবিধান রক্ষা করতে হবে। এই দেশ আওয়ামীলীগের শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য শেখ ফজলু করিম সেলিম এমপি, ও কাজি জাফর উল্ল্যাহ, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মহবুবউল আলম হানিফ এমপি,ও জাহাঙ্গির কবির নানক এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এমপি ও মুজাম্মেল হক এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের আন্তরজাতিক বিষয়ক সম্পাদক লে. কর্নেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ বদিউজ্জামান ভুইয়া ডাবলু, শ্রম ও জন শক্তি বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজ, বাংলাদেশ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদ আব্দুর রহমান এমপি, এস এম কামাল হোসেন, ও এ কে এম এনামুল হক শামিম, সাংসদ কর্নেল (অবঃ) শওকতআলী এমপি, নাহিম রাজ্জাক এমপি, নাভানা আক্তার এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ কমিটির সহ সম্পাদক ইকবাল হোসেন অপু, পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, সদর উপজেলা চেয়ারম্যান আবুলহাসেম তপাদার, নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ.কে.এম ইসমাইলহক, জাজিরা উপজেলা চেয়াম্যান মোবারক আলি সিকদার, গোসাইরহাট উপজেলা চেয়ারম্যান সৈয়দ নাসির উদ্দিন সহ স্থানীয় নেতা কর্মীবৃন্দ।

সম্মেলন অনুষ্ঠানে প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও উদ্ভোধক বাংলাদেশ আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও সরকারের জন প্রশাসন মন্ত্রী সৈয়দ আসরাফুল ইসলাম- শরীয়তপুর জেলা আওয়ামীলীগের নতুন সভাপতি সাবেদুররহমান খোকা সিকদাকে নির্ধারন করেন ও সাধারন সম্পাদক বাবু অনল কুমার দে কে ঘোষনা করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *