Connect with us

বিনোদন

শাকিলা এখন ‌’শাকিলা শর্মা’

Published

on

শাকিলা শর্মা-shakila sharma (2)

বিনোদন ডেস্ক: শাকিলা শর্মা। নামটা শুনে অনেকেই বিভ্রান্ত হতে পারেন। তবে বিভ্রান্ত হওয়ার কিছু নেই। তিনি এখন এ নামেই পরিচিত। তবে নামের পরিবর্তন থাকলেও কন্ঠে কিন্তু তার পরিবর্তন নেই। এখনো আগের মতোই সুমধুর কন্ঠে দর্শকদের হৃদয় নাড়িয়ে যাচ্ছেন তিনি। বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী তিনি। একসময় তাকে সবাই জানতো শাকিলা জাফর নামে। তবে এখন তিনি পরিচিত শাকিলা শর্মা নামেই। বেসরকারী চ্যানেল এটিএন বাংলার এক প্রেস বিজ্ঞপ্তিতে এমনটাই জানানো হয়েছে। তবে কি নাম বদলেছেন শাকিরা জাফর? এ ব্যাপারে তাকে ফোন করে পাওয়া যায়নি।
তবে নাম বদলের যথাযথ যৌক্তিকতাও আছে। সম্প্রতি বিয়ে করেছেন তিনি। পাত্র ভারতীয় কবি ও ব্যাবসায়ী রবি শর্মা। গেল বছর ডিসেম্বরে বিয়ে করেন তিনি। স্বামীকে ভালোবেসে নাম বদলাতেই পারেন তিনি। কিন্তু এ নিয়ে নারীবাদীদের খোঁচা নিশ্চয়ই সইতে হবে তাকে।
যাই হোক সুমধুর কন্ঠের অধিকারী এই শিল্পীর অংশগ্রহনে এটিএন বাংলায় আগামীকাল সকাল ৮টা ২০ মিনিটে প্রচার হবে সঙ্গীতানুষ্ঠান আজ সকালের গান।  ফেরদৌস বাপ্পীর উপস্থাপনায় শাকিলার কন্ঠে শোনা যাবে জনপ্রিয় চারটি গান। গানগুলো হলো তুমি আমার প্রথম সকাল, কারে বলবো আমি মনের কথা, এ কোন ফাগুন এবং ভুলিতে পারিনা তারে ভোলা যায় না।
অনুষ্ঠানে গান পরিবেশনের পাশাপাশি রয়েছে শিল্পীর সঙ্গে উপস্থাপকের আলাপচারিতা। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন সেলিম দৌলা খান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *