Connect with us

দেশজুড়ে

পরিবারের কাছে ফিরতে চায় শিশু লিমা

Published

on

Lakshmipur Raipur SISu Pic 07.08.2016লিমা

রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে লিমা (৭) নামের এক শিশুর খোঁজ পাওয়া গেছে। সে বাবা, ভাই আর চাচার নাম ছাড়া কোন ঠিকানা বলতে পারছে না। আজ রবিবার বিকেল উপজেলার রাখালিয়া বাজারে রাস্তার পাশে পেয়ে রায়পুর থানার হস্তান্তর করেন ওই বাজারের লোকজন।
শিশু লিমা তার বাবা অজি উল্ল্যা, ভাই রিয়াদ হোসেন ও চাচা মজিদ নাম এবং বাড়ি গ্রাম লুধুয়া এলাকা ছাড়া আর কিছুই বলতে পাওে না।
স্থানীয়রা জানায়, রাখালিয়া বাজারের পার্শ্বে শিশু লিমাকে দেখে সিএনজি ড্রাইভার তার নাম পরিচয় জানতে চায়। মেয়েটি নিজের নাম লিমা, বাবা, ভাই ও চাচার নাম এবং গ্রাম লুধুয়া ছাড়া আর কিছুই বলতে পারে নি। কিন্তু লিমাকে অনেক জিজ্ঞাসা করার পরও তার পরিবারের ঠিকানা জানতে পারেনি তারা। এক পর্যায়ে ওই বাজারের লোকজন তাকে রায়পুর থানায় হস্তান্তর করেন। বর্তমানে ওই শিশু লিমা রায়পুর থানায় পুলিশ হেফাজতে রয়েছে।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ধারনা করা হচ্ছে শিশু মেয়েটির বাড়ি জেলার কমলনগর উপজেলার চর ফলকন এলাকায় হতে পারে। আমরা লোক পাঠিয়েছি। আশা করি দ্রুত তার পরিবারের খোঁজ পাওয়া যাবে। এছাড়াও কেউ যদি লিমাকে চিনে থাকেন তবে ০১৭১৩৩৭৩৭৬৬(রায়পুর থানা) নাম্বারে অথবা লক্ষ্মীপুরের যে কোন থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *