Connect with us

শিক্ষাঙ্গন

শূন্য ফলাফল প্রাপ্ত দিনাজপুর শিক্ষা বোর্ডের ৬টি বিদ্যালয়

Published

on

নিজস্ব প্রতিনিধি: দিনাজপুর শিক্ষাবোর্ডের জেএসসি পরীক্ষায় কেউই পাশ করেনি অর্থাৎ শূন্য ফলাফল প্রাপ্ত বিদ্যালয়ের সংখ্যা ৬টি। যা গতবারে ছিল ১৬টি।
শূন্য ফলাফল প্রাপ্ত বিদ্যালয়গুলো হলো-নীলফামারী সদর উপজেলার ভঙ্গমালী জুনিয়র হাই স্কুল, অংশগ্রহণকারী পরীক্ষার্থী ২ জন, দিনাজপুর জেলার খানাসামা উপজেলার মারগাঁও আদর্শ জুনিয়র হাই স্কুল, অংশগ্রহণকারী পরীক্ষার্থী মাত্র একজন, ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার ননদৌড় হাই স্কুল, অংশগ্রহণকারী পরীক্ষার্থী ২জন, পঞ্চগড় সদর উপজেলার গোলাহা কান্তমনি জুনিয়র হাই স্কুল, অংশগ্রহণকারী পরীক্ষার্থী ২জন, একই জেলার দেবীগঞ্জ উপজেলার থেপরিগঞ্জ জুনিয়র হাই স্কুল, অংশগ্রহণকারী পরীক্ষার্থী ৪জন এবং একই জেলার বোদা উপজেলা বামনহাট জুনিয়র হাই স্কুল, অংশগ্রহণকারী পরীক্ষার্থী সংখ্যা ৭জন।
দিনাজপুর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. তোফাজ্জুর রহমান জানান, যেসব বিদ্যালয় হতে কোন পরীক্ষার্থী পাশ করতে পারেনি (শূন্য ফলাফলপ্রাপ্ত বিদ্যলয়) এসব বিদ্যালয়ের বিরুদ্ধে বোর্ডের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে গতবারের চেয়ে এবারে শূন্য ফলাফলপ্রাপ্ত বিদ্যালয়ের সংখ্যা অনেক কমেছে। গতবারে ছিল ১৬টি আর এবারে ৬টি। বিডিপত্র/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *