Connect with us

দেশজুড়ে

শেরপুরে বৈশাখী টেলিভিশনের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Published

on

মুক্তিযুদ্ধের চেতনায় বৈশাখী টেলিভিশনের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ১৮ বছরে পদার্পন উপলক্ষে শেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের তুলশীমালা সেমিনার কক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন শেরপুর জেলা প্রসাশক সাহেলা আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মাহমুদুল হক।

শেরপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল এর সভাপতিত্বে ও শেরপুর রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক মো. তারিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বৈশাখী টেলিভিশনের শেরপুর সংবাদদাতা বিপ্লব দে কেটু। এ ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এটিএন বাংলা ও দৈনিক যুগান্তর শেরপুর জেলা প্রতিনিধি এডভোকেট আব্দুর রহিম বাদল, বাসস শেরপুর জেলা প্রতিনিধি সঞ্জিব চন্দ বিল্ট ও শেরপুর প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি বিজয় টিভির জেলা প্রতিনিধি জিএম আজফার বাবুল।

এছাড়াও শেরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, দেশ টিভির জেলা প্রতিনিধি রফিক মজিদ, আনন্দ টিভির জেলা প্রতিনিধি মারুফুর রহমান, দৈনিক দেশ রুপান্তর জেলা প্রতিনিধি শফিউল আলম স¤্রাট, এখন টিভির জেলা প্রতিনিধি জাহিদুল খান সৌরভ, সাংবাদিক কাজী মাসুম, এনামুল হক, ইসমাইল হোসেন, আলমগীর হোসেন, বিল্লাল হোসেন সোহাগ, জাহিদুল ইসলাম খোকন, ফজলুল করিম, কাকন সরকার, শাহিনুর রহমান পনির, অভিজিৎ শাহা, সোহাগী আক্তার, দৌলত আকন্দ, রাজন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠান শেষে কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

বিডিপি/শফিউল আলম সম্রাট

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *