Connect with us

দেশজুড়ে

শেরপুরে হেযবুত তাওহীদের শান্তিপূর্ণ কর্মসূচিতে সন্ত্রাসী হামলা

Published

on

শেরপুরে হেযবুত তাওহীদের জঙ্গীবাদ বিরোধী শান্তিপূর্ণ কর্মসূচিতে সংগঠনটির সদস্যদের উপরে সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে শেরপুর শহরের রঘুনাথ বাজার বিপি প্লাজার সামনে এই ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শী ও অভিযোগ সূত্রে জানা যায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারা বাংলাদেশের ন্যায় শেরপুরেও সন্ত্রাস, জঙ্গিবাদ, অপরাজনীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টির লক্ষে সংগঠনটির লিখিত বই শেরপুর শহরে জনসাধারনের মাঝে প্রচার করে আসছিল হেযবুত তাওহীদের কর্মীরা। প্রচার প্রচারণার একপর্যায়ে শহরের রঘুনাথ বাজারে বিপি প্লাজা শপিং মলের কাছে গেলে শাম্মী ফ্যাশন এবং মামনি ফ্যাশনের কর্মচারিরা কয়েকজন মিলে হেযবুত তাওহীদের নারী এবং পুরুষ সদস্যদের উপর লাঠি সোটা নিয়ে হামলা চালায়। হামলায় দুই নারী সহ ছয় জন আহত হয়।

এ ঘটনায় আহতরা হলেন, জসীম, আরিফুল, রাজ্জাক, লুৎফর রহমান, শারমীন আক্তার ও আমেনা বেগম।সংগঠনটির আহত এক কর্মী জানায়, সরকারের আইন মান্য করে আমাদের সংগঠনের বই বিক্রির সময় দাড়িওয়ারা কয়েকজন কাপড়ব্যবসায়ী আমাদের উপর হামলা চালায় এবং সরকারের দালাল ইহুদিদের দালাল ইত্যাদি বলে জনগনকে উসকানি দেয়।

হেযবুত তাওহীদের শেরপুর জেলার সভাপতি মোমিনুর রহমান পান্না জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমাদের শেরপুরেও সন্ত্রাস এবং জঙ্গিবাদের বিরুদ্ধে হেযবুত তাওহীদকর্মীরা শহরে প্রচারে বের হলে একদল সন্ত্রাসী আমার কর্মীদের উপর হামলা চালায় এবং সংঠনের বই ছিনিয়ে নেয়। আমি এই হামলার তীব্র প্রতিবাদ জানাই এবং প্রশাসনের কাছে দ্রুত বিচার দাবি করছি।

শেরপুর সদর থানার (ওসি তদন্ত) মো. আবু সাইম জানান, আমি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *