Connect with us

দেশজুড়ে

শৈলকুপায় রশিদ হত্যাকাণ্ডে ৪৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের

Published

on

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ:
ঝিনাইদহের শৈলকুপায় স্থানীয় আওয়ামী লীগের দুগ্র“পের সংঘর্ষে আব্দুর রশিদ নিহতের ঘটনায় ৪৭ জনের নামে ও অজ্ঞাত ৩০ জন আসামীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে নিহতের ভাই শওকত বিশ্বাস।
তথ্য অনুসন্ধানে জানা যায়, উপজেলার ২নং মির্জাপুর ইউনিয়নের বড়দাহ গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ইউপি সদস্য আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন ও সাবেক ইউপি সদস্য নজরুল ইসলামের গ্র“পের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। তারই জের ধরে গত ৯ ফেব্র“য়ারি সোমবার সকাল ১০টায় বড়দাহ গ্রামের মাঠের মধ্যে দু গ্র“পের সংঘর্ষ হয়। এতে রশিদ (৪৫) নামে একজন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত ও ১০টি বাড়ি-ঘর ভাঙচুরের ঘটনা ঘটে।
এ ঘটনায় নিহতের ভাই শওকত বাদী হয়ে নজরুল, বাবলু, জাবিন, পিকুল, শামসুল, মান্নান, আক্কাস, জামিরুল সহ ৪৭ জনের নামে ও অজ্ঞাত ৩০ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করে। যার নং-০৭/৪১, তাং ১০-০২-২০১৫ ইং।
তবে হত্যার ৭ দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত এক জনকেও আটক করতে পারে নি পুলিশ। রশিদ হত্যা মামলার এক নাম্বার আসামী নজরুল ইসলাম ডি, এসবির ৭নং তালিকাভুক্ত সন্ত্রাসী বলে জানা গেছে। মামলার বাদী অভিযোগ করে বলেন, আসামীগণ মামলা তুলে নিতে আমার লোকজনের উপর বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে এবং আমার কর্মী সমর্থকদের মাঠে কাজ করতে দিচ্ছে না।
মামলার আই.ও. শৈলকুপা থানার এস আই ইব্রাহীম জানান, রশিদ হত্যা মামলায় এখনো কেউ গ্রেফতার হয় নি। তবে অভিযান অব্যাহত রয়েছে। খুব শীঘ্রই আসামীদের গ্রেফতার করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *