Connect with us

ঝিনাইদহ

শৈলকুপায় শিলা হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

Published

on

Jhenidah human chain Photo 10-09-15

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় মেধাবী ছাত্রী ও গৃহবধূ শিলা হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে তার সহপাঠী, শিক্ষক ও স্বজনেরা।  বৃহস্পতিবার সকালে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন শেখপাড়া দু:খী মাহমুদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ তাইজুল হক তাজু, শিক্ষক আল ফারুক প্রিন্স, মতিয়ার রহমান, শিলার পিতা শরিফুল ইসলাম, চাচা আলাউদ্দিন মাস্টার, মামা রেফায়েত হোসেন।

বক্তারা বলেন, শেখপাড়া দু:খী মাহমুদ ডিগ্রি কলেজের ডিগ্রি ১ম বর্ষের মেধাবী ছাত্রী শিলা খাতুনকে যৌতুকের কারণে তার স্বামী এনায়েত হোসেন ও শ্বশুর একলাসসহ পরিবারের লোকজন মিলে হত্যা করে। এ ঘটনায় গত মাসের ২৫ তারিখে শৈলকুপা থানায় মামলা দায়ের করা হলেও আজ পর্যন্ত পুলিশ আসামীদের গ্রেফতার করতে পারে নি। বক্তারা অবিলম্বে আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, শৈলকুপা উপজেলার মহিষগাড়ী গ্রামের শরিফুল ইসলামের মেয়ে শিলা খাতুনকে প্রেমের সম্পর্কের জেরে ৩ বছর পুর্বে বিয়ে করে একই উপজেলার চর ত্রিবেনী গ্রামের একলাস হোসেনের ছেলে এনায়েত। বিয়ের কিছুদিন পর থেকে যৌতুক দাবী করতে থাকে এনায়েত হোসেন ও তার পরিবার। মেয়ের সুখের কথা চিন্তা করে শিলার বাবা কয়েকদফা মোটর সাইকেল, ফ্রিজ, রঙ্গীন টিভিসহ বিভিন্ন মালামাল দিয়েছিল। পরবর্তীতে যৌতুকলোভী ঘাতক এনায়েত ও তার পরিবার আবারো ১ লাখ টাকা দাবী করে। টাকা দিতে না পারায় চলতি বছরের আগষ্ট মাসের ২৪ তারিখে মুখে বিষ দিয়ে হত্যা করে। এ ঘটনায় ২৫ আগষ্ট শিলার পিতা শরিফুল ইসলাম বাদী হয়ে শৈলকুপা থানায় একটি মামলা দায়ের করে। যার নং-২৯। মামলা দায়েরের পর থেকে আজ অবধি কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *