Connect with us

চট্রগ্রাম

সংযুক্ত আরব আমিরাতে গেলেন চট্টগ্রাম সিটি’র নাছির উদ্দীন

Published

on

55

তিন দিনের ব্যক্তিগত সফরে সংয্ক্তু আরব আমিরাতে গেলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন। আরব আমিরাত এয়ারলাইনসের একটি বিমান যোগে তিনি ঢাকা হযরত শাহজালাল(র:) আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে ৩ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টা ১০ মিনিটে ঢাকা ত্যাগ করেন।

এর পূর্বে মেয়র বিকেল ৪টা ২০মিনিটে ইউএস বাংলা এয়ার যোগে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন। আশা করা যাচ্ছে সিটি মেয়র ৬ সেপ্টেম্বর বাংলাদেশ বিমানের বিজি-০০৪৬ যোগে দুবাই এয়ারপোর্ট থেকে ভোর ৩ টা ৩০ মিনিটে চট্টগ্রাম এর উদ্দেশ্যে সংযুক্ত আরব আমিরাত ত্যাগ করবেন।

সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীনের বিদেশ সফরের সময় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করবেন ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

উল্লেখ্য যে, সংযুক্ত আরব আমিরাতের আল মদিনা ক্রিকেট ষ্টেডিয়াম শারজায় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনকে নাগরিক সংবর্ধনা দেবে সংযুক্ত আরব আমিরাতের প্রবাসী নাগরিক সংবর্ধনা কমিটি। এ ছাড়াও সিটি মেয়রকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হবে ।

বাংলাদেশেরপত্র/ এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *