Connect with us

ঢাকা বিভাগ

সংসদ উপনেতার ছেলের প্রতিহিংসার বিরুদ্ধে বিক্ষুব্ধ নেতাকর্মীদের সংবাদ সম্মেলন।

Published

on

ফরিদপুর জেলা প্রতিনিধি মোঃ খালেদুর রহমান ঃ-
জেলার নগরকান্দা উপজেলায় আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরা স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর ছেলে আয়মন আকবর চৌধুরীর প্রতিহিংসা ও রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয় আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা। আজ শনিবার ফরিদপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করে আসন্ন ইউপি নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ করার স্বার্থে অবিলম্বে নগরকান্দা আওয়ামী লীগের রাজনীতি থেকে বাবলু চৌধুরীকে প্রত্যাহারের জন্য প্রধানমন্ত্রীর নিকট জোর দাবি জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের নেতা ও রুকসুর সাবেক ছাত্রলীগ সম্পাদক সাইফুজ্জামান বুলবুল সরদার। গত ২৮ এপ্রিল সংসদ উপনেতার হাতে স্থাপিত ‘আব্দুল ওয়াহেদ সরদার সড়ক’ এর নামফলক ভেঙে ফেলার প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়।
বুলবুল সরদার লিখিত বক্তব্যে অভিযোগ করেন, স্থানীয় আওয়ামী লীগের মতামত গ্রহণ না করে আয়মন আকবর চৌধুরী স্বেচ্ছাচারের মতো দল চালাচ্ছেন। তার একের পর এক কর্মকান্ডে ত্যাগী নেতাকমীরা বঞ্চিত ও ক্ষুব্ধ। চলমান ইউপি নির্বাচনে ইউনিয়ন, থানা ও জেলা আওয়ামী লীগের মতামত গ্রহণ না করে বাবলু চৌধুরী একতরফাভাবে বিএনপি নেতাদের দলে টেনে প্রকৃত আওয়ামী লীগারদের মনোনয়ন ও সমর্থন দিয়ে দলের ভাবমূর্তি ক্ষুণœ করেছেন। এতে দলীয় প্রার্থীদের ভরাডুবির আশংকা সৃষ্টি হয়েছে।
সংবাদ সম্মেলনে ডাকসুর সাবেক ছাত্রলীগ নেতা ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহ্বায়ক সৈয়দুল আলম তপন ক্ষুব্ধ কন্ঠে বলেন, আয়মন আকবর চৌধুরীর কারণে নগরকান্দায় আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরা নিরাপত্তাহীন। শুধু নেতাকর্মীই নয়, তাদের নিরীহ পরিবার, সন্তান-সন্ততি, জমিজমা কিছুই নিরাপদ নয় আজ। বাবলু চৌধুরীর হাতে এ পর্যন্ত আওয়ামী লীগের ৫৬ জন নেতাকর্মী হামলার শিকার হয়েছেন। অসংখ্য নেতাকর্মী মিথ্যা মামলায় জর্জরিত। নগরকান্দায় বাবলু চৌধুরীর কথাই আইন। এখানে থানা-পুলিশের কোন আইন নেই। দল ও ত্যাগী নেতাকর্মীদের রক্ষার স্বার্থে অবিলম্বে নগরকান্দা আওয়ামী লীগের রাজনীতি থেকে তাকে অপসারণের জোর দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে ফরিদপুর জেলা আওয়ামী লীগের বিগত কমিটির সহ-সভাপতি এবং নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান সরদার, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সরদার বদিউজ্জামান, অ্যাডভোকেট আবুল বাশার সরদার, আব্দুৃল কুদ্দুস সরদারসহ নগরকান্দা আওয়ামী লীগের ক্ষুব্ধ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এব্যাপারে আয়মন আকবর চৌধুরীর বক্তব্য জানার জন্য তার মোবাইলে ০১৮১৯২৬২০২৪ এবং তার পিএসের মোবাইলে ০১৭২০৫৭৩৭২৮ এ ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *