Connect with us

রাজনীতি

সরকার ভয় পেয়েছে: আমীর খসরু

Published

on

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সরকার নিজে ভীত হয়ে গিয়েছে। ফলে তারা আমাদের ভয় দেখাতে চাচ্ছে। মানুষ যখন ভীত হয় তখন আরেকজনকে ভয় দেখাতে চায়। কিন্তু বিএনপি নেতা-কর্মীরা সে ভয়কে আজ জয় করে ফেলেছে।

তিনি বলেন, নেতা-কর্মীরা প্রমাণ করেছে সেই শোভাযাত্রা, মিছিলে যত বাধাই আসুক তারা পিছপা হয় না। ইতিমধ্যে আমাদের ১৩ জন সহযোদ্ধা শহীদ হয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ ঘরবন্দী। মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাসসহ অনেক নেতাদের জেলে দেওয়া হয়েছে। কিন্তু বিএনপির আন্দোলনে কি ভাটা পড়েছে?

বুধবার (১১ জানুয়ারি) নগরীর সিআরবি সাত রাস্তার মোড়ে বিএনপির কেন্দ্র ঘোষিত গণঅবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে আমীর খসরু মাহমুদ চৌধুরী এ কথা বলেন।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল হাশেম বক্করের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান।

অন্যদের মধ্যে বক্তব্য দেন দলের ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাসির উদ্দিন, বিএনপির উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, জয়নাল আবেদীন ফারুক, অধ্যাপক জয়নাল আবেদীন ভিপি, গোলাম আকবর খোন্দকার, এসএম ফজলুল হক, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *