Connect with us

ঢাকা বিভাগ

সালথায় ইউপি নির্বাচনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন: আগামী কাল ভোটগ্রহণ

Published

on

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) সংবাদদাতা-saltha pic(2)
পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ফরিদপুরের সালথায় নির্বাচনী যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার দুপুরে উপজেলা নির্বাচন অফিস ও স্ব-স্ব রিটারনিং অফিস এ নির্বাচনী প্রস্তুতি কার্যক্রম ইতিমধ্যেই শেষ করেন। আগামী কাল ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

নির্বাচন অফিস সুত্রে জানা যায়, উপজেলার ৮ টি ইউনিয়নের ৭৬টি ভোটকেন্দ্রের ব্যালট, ভোট বাক্স, সিল, প্যাড, কলমসহ যাবতীয় মালামাল ২৫ মে উপজেলা নির্বাচন অফিস কার্যালয়ে এসে পৌছায়। এসব মালামাল পৌছানোর পর শুক্রবার সকাল ১০টা থেকে স্ব-স্ব রিটারনিং অফিসার পৃথকভাবে ৭৬টি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের কাছে হস্তান্তর করেন। সকাল থেকে উপজেলা পরিষদ চত্তর প্রশাসনে কানায় কানায় ভরে যায়।

প্রতিটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও পুলিশ অফিসাররা পর্যায়ক্রমে বিকাল পর্যন্ত নির্বাচনী মালামাল যানবাহনে করে নিয়ে যেতে দেখা যায়। এদিকে নিরপেক্ষ ও সুষ্ট নির্বাচনের জন্য ফরিদপুর জেলা প্রশাসকের কার্যলয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আসাদুজ্জামান মোবাইল কোর্ট পরিচালনা করে আসছেন। তিনি নির্বাচনী পরিবেশ শান্ত রাখার জন্য আচরণবিধি ল্গংনের দায়ে অনেককেই কারাদণ্ড ও জরিমানা করেছেন। এছাড়াও উপজেলায় পর্যাপ্ত পরিমান র‌্যাব, পুলিশ ও বিজিবি গত ২দিন আগে থেকেই টহল দিচ্ছেন। যার কারনে উপজেলার পরিবেশ শান্ত রয়েছে। কোথাও কোন বড় ধরণের সহিংসতার খবর পাওয়া যায়নি। আগামী কাল ভোটগ্রহন সম্পন্ন হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *