Connect with us

ঢাকা বিভাগ

সালথায় দু-গ্র“পের সংঘর্ষে আহত-২০, বাড়িঘর ভাংচুর, আটক-২

Published

on

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুরের সালথায় পূর্ব শত্র“তার জেরধরে গ্রাম দুই-গ্র“পের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। সংঘর্ষকারীরা এ সময় উভয় গ্র“পের ১৫টি বসতবাড়ি ভাংচুর করে। পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে। আজ সোমবার দপুরে উপজেলার গট্টি ইউনিয়নের মেম্বারগট্টি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, পূর্ব শত্র“তার জেরধরে রবিবার সন্ধায় ঐ গ্রামের মুনান কাজীর ভাই ডলার কাজীর সাথে প্রতিপক্ষ রফিক মাতুব্বারের সমর্থক সোহাগ গাজীর কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এরই সুত্রধরে সোমবার দুপুরে উভয় গ্র“পের মধ্যে সংঘর্ষ বেধে যায়। প্রায় ৩ ঘন্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়ার এই সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫টি বসতঘর ভাংচুর করে সংঘর্ষকারীরা। এসময় নিজাম খান(২০), শাহীন (২২), রইচ মাতুব্বার (২৯), সেলিম (২৭), আতিক (২৫), মাহফুজ (২০), তৈয়াব (৪০), ওহিদ (২৫), আবু মাতুব্বার (৫০), লুৎফর (৩০), সামচেল (৪৫) ও সাহাদৎ (৪৮) সহ উভয় গ্র“পের অনন্ত ২০ জন আহত হয়। সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করেন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সালথা থানার অফিসার ইনচার্জ ডী.এম বেলায়েত হোসেন বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শর্টগানের রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। সংঘর্ষ চলাকালীন সময়ে ২জনকে আটক করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *