Connect with us

ঢাকা বিভাগ

সালথায় নব-নির্বাচিত চেয়ারম্যান সোহাগ খাঁনের দায়িত্ব গ্রহন

Published

on

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) সংবাদদাতা-cearman sohag khan pic
ফরিদপুরের সালথা উপজেলার আটঘর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ শহীদুল হাসান খাঁন সোহাগ দায়িত্ব গ্রহন করেছেন। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় গৌড়দিয়া বাজার পুরাতন ইউপি কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান শহীদুল হাসান খাঁন সোহাগ বলেন, জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এম.পি ও তার জ্যেষ্টপুত্র, গণ মানুষের প্রানপ্রিয় নেতা, বিশিষ্ট রাজনীতিবিদ, শিক্ষানুরাগী, আমার রাজনৈতিক অবিভাবক, বীর মুক্তিযোদ্ধা আয়মন আকবার চৌধুরী বাবলু মামার হাতকে শক্তিশালী করতে আটঘর ইউনিয়নে সন্ত্রাস ও মাদকমুক্ত করা হবে। সে জন্য আপনারা আমাকে সহযোগিতা করবেন। আটঘর ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করার চেষ্টা করবো ইনশাল্লাহ।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহম্মাদ ফকির, সাধারণ সম্পাদক বরুন কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক লোকমান মৃধা, আওয়ামী লীগ নেতা বাচ্চু মাতুব্বার, ইউনিয়ন যুবলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান ওহিদ, নব-নির্বাচিত ইউপি সদস্য মোঃ আক্কাছ আলী আক্কাছ, ইউপি সদস্য মোঃ সেলিম খান প্রমূখ। এসময় আওয়ামী লীগ নেতা মোঃ ছামাদ মাতুব্বার, সাহিদ আলী, বাবু বলরাম সরকার, মোঃ ইলিয়াছ মিয়া, কানাই মাতুব্বার ও স্থানীয় নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত সভা পরিচালনা করেন- ইউপি সচিব মোহাম্মাদ আলী।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *