Connect with us

ঢাকা বিভাগ

সালথায় নৌকার ব্যানারে আগুন নির্বাচনী অফিস ঘর ভাংচুর

Published

on

সালথা থেকে মজিবর রহমানঃ nauka 1
ফরিদপুরের সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নে কাগদী বাজারে সরকার দলীয় মনোনিত প্রার্থী মোঃ আফসার মাতব্বর এর নির্বাচনী প্রচারকেন্দ্র ভাংচুর করেছে প্রতিপক্ষ মোটর সাইকেল মার্কার স্বতন্ত্র চয়ারম্যান পদপ্রার্থী মোঃ গিয়াস উদ্দীনের লোকজন। এ সময় অফিসের ভেতরে থাকা বঙ্গবন্ধুর ছবি সহ চেয়ার টেবিল, ব্যানার, ভাংচুর ও লুটপাট করা হয়।
সরেজমিনে গিয়ে খোঁজ নিয়ে জানা যায় মঙ্গলবার সন্ধায় স্থানীয় কিছু লোকজন অর্তকৃত হামলা চালিয়ে এ নাশকতা চালায়। পরস্পর বিরোধী বক্তব্যে মোটরসাইকেল মার্কা সমর্থিত লোকজন জানায় আমাদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এবং পরাজয় নিশ্চিত জেনে নৌকা প্রার্থীর লোকজন আমাদেরকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এ ধরনের অপপ্রচার চালাচ্ছে।

এদিকে নৌকা প্রতিকের সরকার দলীয় প্রার্থী অভিযোগ করে বলেন, আমি বিগত ৫ বছর যাবৎ সুনামের সাথে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি। এ সময়ের মধ্যে আমার এলাকায় অনেক উন্নয়ন হয়েছে, আমার বিরুদ্ধে কোন প্রকার দূর্নিতির অভিযোগ নাই যদি তাই থাকতো তবে সরকার আমাকে ২য় বার নমিনেশন দিতেন না।
এক প্রশ্নের জবাবে তিনি জানান, কোন ধরনের অনিয়ম আমি পছন্দ করিনা, এবার নির্বাচিত হয়ে আমি মাঝারদিয়া এলাকার অসমাপ্ত কাজ সমাপ্ত করবো। জনগন আমাকে চায়, আমি এবারেও বিপুল ভোটে নির্বাচিত হবো। কোন শক্তিই আমাকে দাবায়ে রাখতে পারবেনা। সূত্র জানায় গতকাল বাতাগ্রামে আমার ব্যানার পোড়ানো হয়েছে যাতে বঙ্গবন্ধু সহ মাননীয় প্রধানমন্ত্রী ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর ছবি ছিলো-এ ধরনের কাজ যারা করেছে আমি তাদেরকে ধিক্কার জানাই।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *