Connect with us

ঢাকা বিভাগ

সালথায় প্রান নাশের হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Published

on

আবু নাসের হুসাইন, সালথা প্রতিনিধি:saltha miting pic
ফরিদপুরের সালথায় নৌকা প্রতীকের কর্মী শাহজাহান মোল্যাকে প্রান নাশের হুমকির প্রতিবাদে আজ শুক্রবার বিকালে উপজেলার বল্লভদি ইউনিয়নের সনাতন্দী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে এলাকাবাসী।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী দেলোয়ার হোসেনের সভাপতিত্বে প্রান নাশের হুমকির শিকার সনাতন্দী গ্রামের সন্তান শাহজাহান মোল্যা এ সমাবেশে বলেন, ৩দিন আগে বল্লভদি গ্রামে নৌকা প্রতীকে ভোট চাইতে গেলে সতন্ত্র প্রার্থী শাহীন খন্দকার আমাকে মেরে ফেলার হুমকি দেয়। হুমকি দেওয়ার পর আমি ঐ স্থান থেকে পালিয়ে বাড়ি চলে আসি। যে কোন সময় শাহীন আমার উপর হামলা করতে পারে। আমি শাহীনের উপযুক্ত বিচার দাবি করছি।

শাহীন খন্দকারের বিচার দাবী করে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন, বল্লভদি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউনুছ মোল্যা, সাধারণ সম্পাদক মাহবুবুর আলম, ইউনিয়ন আওয়ামী লীগ প্রার্থী ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, প্রান নাশের হুমকির স্বীকার শাহজাহান মোল্যা প্রমূখ। সমাবেশ শেষে উপস্থিতি জনতা শাহীনের বিচার চেয়ে একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি সনাতন্দী স্কুল থেকে শুরু করে বাউশখালী বাজারে গিয়ে শেষ হয়।

সমস্ত অভিযোগ অস্বীকার করে খন্দকার শাহীন বলেন, আমি কাউকে হুমকি দেয়নি। এমনকি আমার কোন সমর্থকও কাউকে কোন প্রকার হুমকি দেয়নি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *