Connect with us

দেশজুড়ে

সেনবাগে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা খুন

Published

on

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের নলদিয়া গ্রামে প্রেমিকের ছুরিকাঘাতে অর্চনা রানী দাস (২২) নামে এক তরুণী খুন হয়েছেন।
গত কাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে প্রেমিকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক রিপন চন্দ্র দাসকে (২৫) আটক করেছে পুলিশ। তিনি একই গ্রামের রাখাল মেম্বার বাড়ির তকন চন্দ্র দাসের ছেলে।
নিহত অর্চনা রানী দাস ওই গ্রামের রজনী সর্দার বাড়ির সুরেশ চন্দ্র দাসের মেয়ে। অর্চনা স্থানীয়দের পোশাক সেলাই করে যা আয় করতেন তা দিয়েই তার পরিবারের খরচ চলতো।
স্থানীয়রা জানান, দুই/তিন বছর ধরে অর্চনা ও রিপনের মধ্যে প্রেমের সম্পর্ক চলে আসছিল। কয়েকদিন আগে অর্চনার পরিবার অন্য জায়গায় তার বিয়ে ঠিক করে। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন রিপন। শনিবার সকালে অর্চনা নিজেদের ঘরে বসে সেলাই মেশিনে পোশাক তৈরি করছিলেন। এসময় রিপন এসে ধারালো ছুরি দিয়ে অর্চনার বুকে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় বাড়ির লোকজন অর্চনাকে উদ্ধার করে পার্শ্ববর্তী কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
ঘটনার পরপরই রিপনকে আটক করা হয় বলেও জানান ওসি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *