Connect with us

দেশজুড়ে

স্বাধীনতা বিরোধীদের সাথে জাতীয় ঐক্য হতে পারেনা-লক্ষ্মীপুরে নৌ-মন্ত্রী

Published

on

Lakshmipur Now Minister Pic 15.07.2016.রুবেল হোসেন, লক্ষ্মীপুর: বাংলাদেশে জঙ্গীবাদ ও সন্ত্রাসের কোনো স্থান হবেনা উল্লেখ করে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খাঁন এমপি বলেছেন, স্বাধীনতা বিরোধীদের সাথে জাতীয় ঐক্য হতে পারেনা। তিনি বলেন, মুক্তিযুদ্ধে জামায়াতে ইসলামীর নেতৃত্বে ৩০ লক্ষ মানুষকে হত্যা করা হয়েছে, সেই জামায়াতের সাথে জাতীয় ঐক্য হবে না। মন্ত্রী বলেন, খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য ইহুদি ইসরাইলের সাথে হাত মিলিয়েছেন। এখন তিনি জঙ্গীবাদ দমনের দোহাই দিয়ে জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন।
(আজ) শুক্রবার বেলা ১২টায় সদর উপজেলার চন্দ্রগঞ্জে শহীদ মোস্তফা কামাল হাসপাতালের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহন মন্ত্রী এসব কথা বলেন। খালেদা জিয়াকে এ যুগের ঘষেটি বেগম উল্লেখ করে তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধে যারা পাকিস্তানের পক্ষে ছিল সে যুদ্ধাপরাধীদের বাঁচাতে চেয়েছিলেন খালেদা জিয়া। তার সে চেষ্টা সফল হয়নি।
গুলশানের জঙ্গী হামলা প্রসঙ্গে তিনি বলেন, মানুষ হত্যা ইসলাম সমর্থন করেনা। যারা ইসলামের নামে জঙ্গী কর্মকান্ডের মাধ্যমে মানুষ হত্যা করে তারা মুসলমান হতে পারেনা। বাংলাদেশে জঙ্গীবাদের আশ্রয় হবেনা। এ সময় তিনি লক্ষ্মীপুরের মজু চৌধুরীহাটে নৌ-বন্দর স্থাপনের ঘোষণা দেন।
জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মন্জুরুল ইসলাম, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের প্রধান প্রকৌশলী একেএম ফখরুল ইসলাম, জেলা পুলিশ সুপার আ.স.ম মাহতাব উদ্দিন, পৌরসভার মেয়র আলহাজ্ব আবু তাহের, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।
পরে মন্ত্রী বিকেলে সদর উপজেলার রাধাপুর উচ্চবিদ্যালয়ের নবনির্মিত ভবন এবং শেখ রাসেল ডিজিটাল ল্যাব এর শুভ উদ্ধোধন অনুষ্ঠানে ও এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রাধাপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হেদায়েত হোসেন প্রমূখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *