Connect with us

বিনোদন

হঠাৎ করে বিয়ের পিড়িতে বিন্দু !

Published

on

Bindu-bangladeshi-actress
বিনোদন ডেস্ক:
অভিনয়ে নেই বিন্দু। বিষয়টি শুনতেও কেমন যেন অস্বাভাবিক মনে হয়। কারণ, বিন্দু মানেই নাটক, বিন্দু মানেই অভিনয়। বছরখানেক আগেও বিন্দু সর্বাধিক ব্যস্ত সময় কাটিয়েছেন টিভি নাটকে। খণ্ড কিংবা ধারাবাহিক এই দুই ধরনের নাটকেই ছিল তার সরব উপস্থিতি। প্রতিটি উৎসবে অনেক নাটক-টেলিছবিতে বিন্দুকে দেখতে অনেকটাই অভ্যস্ত দর্শক। চলচ্চিত্রেও তাকে নিয়ে আশার সঞ্চার হয়েছিলো।

কিন্তু হঠাৎ করে কোথায় হারালেন তিনি?
দর্শকদের মনে এমন প্রশ্ন আসতেই পারে। রহস্যময়ী বিন্দু কি তাহলে রহস্যের ভাঁজে নিজেকে আবৃত করে নিয়েছেন? খবর নিয়ে জানা গেলো বিন্দুর বিয়ের তোড়জোড় চলছে তার বাড়িতে। খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে হয়তো বসতে যাচ্ছেন এ অভিনেত্রী। আর তারই প্রস্তুতি ও বাসায় সময় দেয়ার জন্যই অভিনয়ে অনেকটাই আড়াল হয়ে গেছেন তিনি। চলতি বছরই বিয়ের পিঁড়িতে বসার সম্ভাবনা বিন্দুর প্রায় ৯০ ভাগ। এ কারণেই অভিনয়টাকে আপাতত গুডবাই জানিয়েছেন এই গ্ল্যামারাস অভিনেত্রী। সহসাই নিয়মিত তাকে পাওয়া যাবে না। বিয়ের আনুষ্ঠানিকতার পর তাকে অভিনয়ে পাওয়া যাবে কিনা জানতে চাইলে বিন্দু বলেন, সেটা আসলে ডিপেন্ড করে সময়ের ওপর। তবে আমি বিয়ে-সংসারের খুঁটিনাটি উপভোগ করতে চাই শতভাগ। এরপর যদি মনে হয় অভিনয় করবো, তাহলেই শুধু ফিরবো।

বিয়ের বিষয়টি কতটুকু এগিয়েছে? আপনার হবু বর?
বিন্দু এক গাল হেসে বলেন, না তো। এখনও পাত্র ঠিক হয়নি। হলে ঘটা করে সবাইকে জানাবো। এদিকে অনেকটা পূর্ণিমার চাঁদের মতো করেই দিন কয়েক আগে বিন্দু উদয় হয়েছিলেন মাছরাঙা টিভির পর্দায়। এদিন সন্ধ্যায় অঞ্জন আইচের রচনা-পরিচালনায় প্রচার হয় বিন্দু অভিনীত টেলিছবি ‘একটি জটিল গাণিতিক অংক’। এটির শ্যুটিং অবশ্য হয়েছিলো দীর্ঘ সময় আগে।

আগে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত ক্যামেরাার সামনে থাকতেন। এখন বিষয়গুলো কি মিস করেন?
বিন্দু বলেন, অবশ্যই করি। আমাকে মানুষ অভিনয় দিয়েই মূলত চিনেছে। শ্যুটিংয়ের বিষয়টা সত্যি মিস করি। তবে অন্যদিকে কাজের কারণে আমি অনেক সময় পরিবারকে সময় দিতে পারিনি। এখন সেটা করতে পারছি। বিয়ের পর তো আসলে এটা আর করতে পারবো না।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *