Connect with us

জাতীয়

হবিগঞ্জে নিখোঁজ চার শিশু উদ্ধার

Published

on

hhbহবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা থেকে নিখোঁজ চার মাদ্রাসাছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে জেলার নবীগঞ্জে এক ছাত্রের আত্মীয়বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। শুক্রবার সন্ধ্যা থেকে শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাংবাজার এলাকার বাছিরগঞ্জ পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার ৪ ছাত্র নিখোঁজ হয় বলে তাদের পরিবারের লোকজন পুলিশকে জানিয়েছে।
শায়েস্তাগঞ্জ থানার ওসি ইয়াছিনুল হক জানান, শনিবার রাতে জেলার নবীগঞ্জে এক ছাত্রের আত্মীয়বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার সন্ধ্যা থেকে চার মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। তবে এ ব্যাপারে থানায় কোনো লিখিত অভিযোগ আসেনি। উদ্ধার হওয়া মাদ্রাসা ছাত্ররা হলো- বাহুবল উপজেলার চারগাঁও গ্রামের আহমদ রশিদ মনু মিয়ার ছেলে রাব্বি আহমদ (১৩), আব্দানারায়ন গ্রামের আব্দুল আহাদের ছেলে ইমতিয়াজ (১২), শায়েস্তাগঞ্জ উপজেলার দরিয়াপুর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে সুহানুর (১১) এবং নবীগঞ্জ উপজেলার সুজাপুর গ্রামের আব্দুল্লাহর ছেলে নয়ন (১২)।
নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা সেলিম আহমেদ জানান, শুক্রবার বিকাল থেকে চার ছাত্রকে খুঁজে পাচ্ছিল না তারা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *